জেলার খবর

ধামরাই পৌরসভার নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলবৃন্দের ১ম মাসিক সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাই পৌরসভার নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলবৃন্দের ১ম মাসিক সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

ধামরাই পৌরসভার সাধারণ নির্বাচনে নবনির্বাচিত
মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা ও নবনির্বাচিত ১২ জন কাউন্সিলরদের নিয়ে গঠিত ধামরাই পৌরসভার প্রথম মাসিক সভা ও সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ই ফেব্রুয়ারি-২০২১ খ্রীস্টাব্দ) সকাল ১১ঘটিকায় ধামরাই পৌরসভার অডিটোরিয়ামে ধামরাই পৌরসভার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রথম সভা ও সংবর্ধনা অনুষ্ঠান ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি জননেতা আলহাজ্ব গোলাম কবির মোল্লা এর সভাপতিত্বে এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য,ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক, ধামরাই উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই থানার অফিসার ইন চার্জ মোঃ আতিকুর রহমান,ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শফিক আনোয়ার গুলশান, এবং ধামরাই পৌরসভার নবনির্বাচিত সকল কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, অঙ্গ সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ ধামরাইয়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ এ’সময় উপস্থিত ছিলেন।

সভাশেষে স্বেচ্ছায় অবসরে যাওয়া ধামরাই পৌরসভার সকলের প্রিয় সহকর্মী কম্পিউটার অপারেটর মোঃ জুয়েল রানাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button