জেলার খবর

বাংলাদেশ মানবাধিকার কমিশন গন্ডামারা ইউনিয়ন আহ্বায়ক কমিটি গঠিত।

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাংলাদেশ মানবাধিকার কমিশন গন্ডামারা ইউনিয়ন আহ্বায়ক কমিটি গঠিত।

আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়ন কমিটি গঠনকল্পে এক সাধারন সভা গন্ডামারা ইউনিয়নের সকাল বাজারস্থ বেঙ্গল রেস্তোঁরার হলরুমে অনুষ্টিত হয়।

৩০ জানুয়ারী’২১ ইং শনিবার বিকাল ৫ টার সময় কমিশনের বাঁশখালী উপজেলা শাখার সহ;সভাপতি বাঁশখালী প্রেসক্লাবের সহ:সম্পাদক সাংবাদিক এনামুল হক রাশেদীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অথিতি ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন বাঁশখালী উপজেলা শাখার সভাপতি বিশিষ্ট মানবাধিকার নেতা মোহাম্মদ আকতার হোসেন। বিশেষ অথিতি ছিলেন কমিশনের উপজেলা শাখার সাধারন সম্পাদক মানবাধিকার নেতা মোহা: আব্দুর রহমান সোহেল। বক্তব্য রাখেন কমিশনের উপজেলা নেতা বাঁশখালী প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক সাংবাদিক মুহাম্মদ মহিউদ্দিন।

সভায় মাস্টার জামাল উদ্দিনকে আহ্বায়ক করে রাশেদুল ইসলাম ও মুহাম্মদ আজমগীর সিকদারকে যুগ্ন আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। আহ্বায়ক কমিটি আগামী ২১ ফেব্রূয়ারী’২১ ইং তারিখের পুর্বে ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড থেকে আগ্রহী ও যোগ্যতম মানবাধিকার কর্মিদের বাছাই করে ৩০ ফেব্রূয়ারীর পুর্বেই কমিশনের বাই-লজ অনুযায়ী বাংলাদেশ মানবাধিকার কমিশন বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়ন শাখার পুর্নাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সাকিবুল হাছান,মোহা: জসিম উদ্দিন, মোহা: আবুল হাশেম, জহেদুল ইসলাম, এস এম দেলোয়ার হোসাইন রাজু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button