আরো...

নিউজ জাতীয় বাংলাদেশ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি-সাংবাদিক সাহাদাৎ হোসেন শাহিনের ৩২তম শুভ জন্মদিন।

নিউজ জাতীয় বাংলাদেশ

নিউজ জাতীয় বাংলাদেশ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি-সাংবাদিক সাহাদাৎ হোসেন শাহিনের ৩২তম শুভ জন্মদিন।

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার বরপা গ্রামে সুতালড়া এলাকায় স্থানীয় বাসিন্দা তাহার জন্ম ১৯ ৮৯ সনে। পিতা মোঃ সরদার আমজাদ হোসেন ভূঁইয়া বিশিষ্ট প্রবীণ রাজনীতিবিদ তার দুই ছেলে এক মেয়ে একটি সাধারণ পরিবার নিয়ে ছোট্ট একটি সুখী পরিবার।

সবার ছোট ছেলে সাহাদাৎ হোসেন শাহিন। পড়া শোনা ডিগ্রি সমমান তার সাথে সাংবাদিকতায় কর্মরত, এবং ইনটারনেট ব্যবসায়ী ও রাজনীতিতেও পরিচিতি সততা আর সরলতা নম্র ভদ্র একটি মুসলিম পরিবারের সন্তান।

মিডিয়াতে সাংবাদিকতায় সুনাম অর্জনকারী ও সরকারি তালিকাভুক্ত কলম যুদ্ধা সাংবাদিক সাহাদাৎ হোসেন শাহিনের শুভ জন্মদিন উপলক্ষে সকল সম্মানিত ভাই বন্ধুদের কাছে দোয়া ও ভালোবাসায় একান্ত কাম্য। প্রিয় দেশবাসীসহ সবার প্রতি রহিলো প্রাণ ঢালা শ্রদ্ধা ও ভালোবাসা এবং মঙ্গল কামনা করে দোয়া চাই।

সময় কখনো থেমে থাকে না জীবন কখনো স্থির থাকে না রেল গাড়ির মত লক্কর ঝক্কর করতে করতে এক সময় থেমে যায় এই হচ্ছে মহান বিধির বিধান। তাই সবাই জানে আর বলে জীবন নামের রেল গাড়িটা পায় না খোঁজে স্টেশন।

জন্ম তারিখ আর মৃত্যু তারিখ এই দুইটা ক্যালেন্ডার সবার জানা থাকতেই হয় তাই কারো আনন্দে হুজুগে আবার কারো আনন্দ নিরবে, সবার প্রতি রহিলো ভালোবাসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button