জেলার খবর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই ছাত্রলীগ নেতা কে বহিষ্কার।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই ছাত্রলীগ নেতা কে বহিষ্কার।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের দুই সদস্যকে বহিস্কার করা হয়েছে। সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী উপজেলার জড়িত থাকার অভিযোগে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাদের বহিস্কার করা হয়।

বহিস্কৃতরা হলেন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সহ- সভাপতি আশফাকুল ইসলাম তুষার,সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ভুইয়া জেমিন।

রবিবার (২৪ জানুয়ারি) রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রসঙ্গত কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপুর উপর হামলা ও তার মোটর সাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায় ভূমিদস্যু সন্ত্রাসী আশফাকুল ইসলাম তুষার , আশরাফুল আলম ভুইয়া জেমিনসহ ১১ জনের নামে মামলা হয়েছে। রূপগঞ্জ থানায় মামলা নং ৪৮ ( তাং ২১/০১/২০২১)।

তুষার ইছাখালীর সামছুল মিয়ার ছেলে, জেমিন চনপাড়ার মৃত নুরু মিয়ার ছেলে। তাদের রূপগঞ্জের চাঁদাবাজিরও অভিযোগ রয়েছে। তাদের দুই জনের বিচার দাবিতে সম্প্রতি কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। সভায় বক্তারা বলেন, কায়েতপাড়ার মাটিতে কোনো চাঁদাবাজ- ভূমিদস্যু, সন্ত্রাসীদের স্থান হবে না।

যারা কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সাধারন সম্পাদক না‌দিম হো‌সেন অপুর উপর হামলা চালিয়ে তার মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়েছে তারা ভূমিদস্যু সন্ত্রাসী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button