জেলার খবর

মন্সিগঞ্জের গজারিয়াতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভুমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদানের শুভ উদ্বোধন করলেন শেখ হাসিনা।

মোঃ হৃদয় হোসেন, গজারিয়া প্রতিনিধি-(মন্সিগঞ্জ)

মন্সিগঞ্জের গজারিয়াতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভুমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদানের শুভ উদ্বোধন করলেন শেখ হাসিনা।

গজারিয়াতে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদানের শুভ উদ্বোধন করলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবেনা এ শ্লোগানকে সামনে রেখে, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ণ – ২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মান প্রকল্পটি বাস্তবায়ন করা হয়।

শনিবার সকাল ১০.৩০ঘটিকায় উপজেলা হল রুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধন করা হয়। গজারিয়া উপজেলায় মোট ১৫০ টি ঘর নির্মান করা হয়েছে। প্রতিটি ঘরের জন্য সরকারি বাবে বরাদ্দ করা হয়েছে ২শতাংশ জমি। প্রতিটি ঘরের দুটি রুম,একটি বাথরুম, একটি কিচেন রুম ও একটি কমন স্পেস রয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজিত এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রান্তে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, উপজেলার নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী,উপজেলা ভূমি সহকারী কমিশনার ইমাম রাজী টুুুলু, অফিসার ইনচার্জ গজারিয়া মোঃ রইছ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকি, ভাইস চেয়ারম্যান মহিলা খাদিজা আক্তার আখি, জেলা পরিষদ সদস্য নাজমুল হোসেন বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যানসহ উপকারভোগী পরিবার।পরিশেষে উপজেলার ১৫০ জন গৃহহীন পরিবারকে ঘরের চাবি তুলে দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button