জেলার খবর

বাঁশখালী থানার বিশেষ অভিযানে ১৮ শত পিছ ইয়াবা সহ গ্রেফতার -২

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালী থানার বিশেষ অভিযানে ১৮ শত পিছ ইয়াবা সহ গ্রেফতার -২

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ১৮০০ পিস ইয়াবা টেবলেট সহ ২ জন ইয়াবা পাচারকারীকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত দুই ইয়াবা পাচারকারী হচ্ছেন, কক্সবাজারের মহেশখালী থানার ৭ নং ওয়ার্ড ফকির জুমপাড়ার মৃত তালেব আলীর ছেলে বাহাদুর(২৩) এবং অন্যজন হচ্ছেন, একই জেলার উখিয়া থানার বালুখালী ক্যাম্পের এডাব্লিউসি ব্লকের মৃত আলী আহামদের ছেলে মোহাম্মদ রহিম(২৩)।

১২ জানুয়ারী’২১ইং মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় বাঁশখালী থানাধীন পুইছড়ি ইউনিয়নের বাশখালী – পেকুয়া প্রধান সড়কের ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে রাস্তার উপর থেকে ইয়াবা ট্যাবলেট সহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বাঁশখালী থানার পুলিশ উপ-পরিদর্শক নাজমুল হক।

তিনি আরো জানান, কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলে মরনঘাতী ইয়াবা টেবলেট পাচারে পাচারকারীরা পেকুয়া-বাঁশখালী-চট্টগ্রাম প্রধান সড়ককেই দির্ঘদিন ধরে ব্যবহার করে আসছিল। কিন্তু বাঁশখালী থানা প্রশাসন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরোদ্ধে সবসময় জিরো টল্যারেন্সনীতি অবলম্বনের ফলে প্রতিনিয়তই ইয়াবা পাচারকারীরা গ্রেফতার হয়ে আইনের আওতায় চলে আসছে।

উল্লেখ্য: গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নির্ভরযোগ্য গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানার এস আই নাজমুল হক সঙ্গিয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ১৮০০ পিস ইয়াবা সব ২ জনকে আটক করে। তাদের বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রজু করে আজ বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button