জেলার খবর

গরু পাট খাওয়ায় কপিলমুনিতে গরুর মালিককে দু’দফায় কুপিয়ে ও পিটিয়ে জখম।

এ কে আজাদ, খুলনার পাইকগাছা প্রতিনিধ-ঃ

গরুতে পাট খাওয়ায় কপিলমুনিতে গরুর মালিককে দু’দফায় কুপিয়ে ও পিটিয়ে জখম।

গরুতে পাট খাওয়ায় ক্ষেত মালিক কর্তৃক গরুর মালিক মুনছুর মোড়ল (৫৫) নামে এক ব্যক্তিকে দু’দফায় কুপিয়ে ও পিটিয়ে মারাত্নক আহত করার ঘটনা ঘটেছে। বুধবার দুপুর আনুমানিক দেড় টার দিকে পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামে এ ঘটনা ঘটে । মূমৃর্ষ অবস্থায় মুনছুরকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি হাসপাতাল থেকে পাইকগাছা ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানাগেছে, পাইকগাছার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামের মৃত তাছের অালী মোড়লের ছেলে মুনছুর আলী মোড়ল তার গরু ঘাঁষ খাওয়াতে মাঠে নিয়ে যায়। সেখান থেকে দড়ি কেটে গরু পার্শ্ববর্তী রেজাকপুর গ্রামের মৃত মনিরুদ্দীন শেখে’র ছেলে নিছার শেখের ক্ষেতের পাট খায়। পরে নিছার মাঠে গিয়ে বিষয়টি জানতে পারে। পরে দুপুর দেড়টার দিকে মাঠে গরু আনতে গেলে বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটা-কাটি হয় এক পর্যায়ে নিছার তার হাতে থাকা ধারালো হাসুয়া কাঁচি দিয়ে মুনছুরের মাথা, পিঠ ও হাতে উপর্যুপরী কুপিয়ে মারাত্নক আহত করে। এরপর মুনছুর কোনরকম আহত অবস্থায় বাড়ি ফিরে আসার সময় পথিমধ্যে নিছারের বাড়ির সন্নিকটে পৌঁছালে তার ভাই কাচের ছেলে অজিয়ার, কওছারের ছেলে পলাশসহ অন্যান্যরা তাকে দ্বিতীয় দফায় পিটিয়ে মারাত্নক আহত করে। খবর পেয়ে বাড়ির লোকজন তাকে সেখান থেকে প্রথমে কপিলমুনি ও পরে পাইকগাছা হাসপাতালে নেয়। তবে অবস্থা সংকটাপন্ন হওয়ায় সেখান থেকে ঐদিনই এ্যাম্বুলেন্সযোগে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুধু এখানেই শেষ নয়। বিকেলে মুনছুরের বাড়ীর লোকেরা বিকেলে বিষয়টি জানতে তাদের বাড়ীর মোড়ে পৌছালে পলাশ গং লাঠি-সোটা নিয়ে তাদেরকে তাড়িয়ে নিয়ে আসে। ঘটনায় এলাকায় মৃদু উত্তেজনা বিরাজ করছে।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য শেখ রবিউল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তিনি শুনেছেন। আক্রান্ত পরিবারের পক্ষে তার কাছে মৌখিক অভিযোগ করা হয়েছে। তিনি তাদের বিষয়টি নিয়ে আইনগত পদক্ষেপ গ্রহনের পরামর্শ দিয়েছেন।

এব্যাপারে হামলাকারীদের একজন পলাশ জানান, মুনছুরের গরুতে তাদের ক্ষেতের পাট খেয়েছে। তাছাড়া মুনছুর প্রথমে তার কাকা নিছারের মাথায় গরুর খুঁটা দিয়ে আঘাত করে। এরপর তারা তাকে মেরেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button