জেলার খবর

আশুলিয়া প্রেস ক্লাব এর ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে জয়, সাধারণ সম্পাদক পদে লিটন নির্বাচিত।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

আশুলিয়া প্রেস ক্লাব এর ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে জয়, সাধারণ সম্পাদক পদে লিটন নির্বাচিত।

রাজধানী ঢাকার অদূরে সাভার উপজেলার আশুলিয়া থানার প্রেস ক্লাবের ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনে সময় টেলিভিশনের ঢাকা জেলা প্রতিনিধি মোজাফফর হোসেন জয় সভাপতি ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (৩ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উৎসবমুখর ও জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে প্রেস ক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার অপু ওহাব, নির্বাচন কমিশনার চ্যানেল আই’য়ের ঢাকা জেলা প্রতিনিধি জাকির হাসান ও দৈনিক আজকালের রিপোর্টার মনিরুজ্জামান এ ফলাফল ঘোষণা করেন।

আশুলিয়া প্রেসক্লাব এর নির্বাচনে সভাপতি পদে মোজাফফর হোসেন জয় ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেফালী খাতুন মিতু পেয়েছেন ১৫ ভোট ও মাহফুজুর রহমান নিপু পেয়েছেন ১২ ভোট।

সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম লিটন ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোকা মোহাম্মদ চৌধুরী পেয়েছেন ২১ ভোট ও লাইজু আহম্মেদ চৌধুরী পেয়েছেন ০৩ ভোট।

এছাড়া দৈনিক যুগান্তর পত্রিকার আশুলিয়া প্রতিনিধি মেহেদী হাসান মিঠু ২২ ভোট পেয়ে ও আলোকিত কন্ঠের সম্পাদক ও প্রকাশক মো. ওমর ফারুক ২০ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ডেইলি অবজারভারের আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক মুক্ত খবরের ওবায়দুর রহমান লিটন, দপ্তর সম্পাদক পদে সময়ের কন্ঠস্বরের মনির মন্ডল, অর্থ সম্পাদক পদে দৈনিক জাগরণের তুহিন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক জাতীয় অর্থনীতির মেহেদী হাসান মুন্সি, ক্রিড়া ও সাংস্কৃতিক পদে দৈনিক দিনকালের নজরুল ইসলাম মানিক, নির্বাহী সদস্য পদে আমাদের কন্ঠের জাহাঙ্গীর আলম রাজু, খবর বাংলাদেশের আজম সরকার ও এটিএন নিউজের জাহিদ হাসান শাকিল নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, ২০০৫ সালে আশুলিয়া প্রেস ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে। সংগঠনটির বর্তমান সদস্য সংখ্যা ৫১ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button