জেলার খবর

ছাতকে মেয়র প্রার্থী কালাম চৌধুরীর নৌকার সমর্থনে আওয়ামীলীগের প্রচার মিছিল।

আব্দুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

ছাতকে মেয়র প্রার্থী কালাম চৌধুরীর নৌকার সমর্থনে আওয়ামীলীগের প্রচার মিছিল।

ছাতক পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল কালাম চৌধুরীর সমর্থনে শহরে নৌকার প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিকেলে শহরের মন্ডলেবাগস্থ আওয়ামীগের অস্থায়ী কার্যালয়ের সামন থেকে মেয়র প্রার্থী আবুল কালাম চৌধুরীকে সামনে রেখে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শামীম আহমদ চৌধুরীর নেতৃত্বে নৌকার এ প্রচার মিছিল রেব করা হয়। এর আগে দুপুর থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে নৌকার পক্ষে খন্ড-খন্ড মিছিল দলীয় কার্যালয়ে এসে জড়ো হতে থাকে।

পরে নৌকার শ্লোগান দিয়ে বের করা হয় একটি বিশাল প্রচার মিছিল। মিছিলটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো দলীয় কার্যালয়ে এসে শেষে হয়। দুপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আওয়ামীলীগের নির্বাচনী মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ছাতক পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আবুল কালাম চৌধুরী।

আওয়ামীলীগ নেতা হাজী আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় পধান বক্তার বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শামীম আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দিয় সদস্য শাহীন আহমদ চৌধুরী, পৌর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অজয় ঘোষ, ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, দোয়ারা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শামীমুল ইসলাম মামীম, ছাতক উপজেলা আওয়ামীলগি নেতা আরশ আলী খান ভাসানী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আবু সাইদ চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা হাজী আবুল হায়াত, আশিক মিয়া, রেজা মিয়া তালুকদার, দেওয়ান আবুল কালাম মাষ্টার, নূর উদ্দিন প্রমুখ। এসময় আওয়ামীলীগ নেতা মুন্না আচার্য্য, রুহুল আমিন তালুকদার, এবাদুল হক এমাদ, আফিক আলী, ডাঃ রেদওয়ানুল হক আরজু, শাহীন মিয়া তালুকদার, জয়নাল আবেদীন, আব্দুর রইছ, আজাদ মিয়া মেম্বার, যুবলীগ নেতা মাহির চৌধুরী, ফজলে রাব্বী জনি, দেলোয়া হোসেন চয়ন, শ্রমকিলগি নেতা খুলিলুর রহমান, আবু হোসেন মিয়া, স্বপন তরফদার, ছাত্রলীগ নেতা জামায়েল আহমদ ফরহাদ, রুবেল তালুকদার জনি, রাজীব তরফদার, রিয়াদ আহমদ চৌধুরী, আব্দুল কাদির তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button