জেলার খবর

সেনবাগে সাংবাদিকদের সঙ্গে সম্ভাব্য মেয়র প্রার্থী নুরজ্জামানের মতবিনিময়।

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে সাংবাদিকদের সঙ্গে সম্ভাব্য মেয়র প্রার্থী নুরজ্জামানের মতবিনিময়।

“ত্রাণের চাল-ডাল দিয়ে ছবি তোলে ফেসবুকে ভাইরাল করে সেলিব্রিটি হওয়ার নাম সমাজসেবা নয়।এর চাইতেও বড় সমাজসেবা কিংবা রাজনীতি হলো জনগণের ভালোবাসা অর্জন করা। মানুষের অন্তরে স্থান করে নেয়া।আমি বিগত ১৭ বছর যাবত এ পৌরবাসীর সুখ-দুঃখের সাথী হয়ে জনগণের পাশে ছিলাম।ভবিষ্যতেও থাকবো…ইনশাল্লাহ”।
কথাগুলো বললেন, সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরজ্জামান চৌধুরী।

সেনবাগ পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণার অংশ হিসেবে নিজেকে সম্ভাব্য মেয়র প্রার্থী ঘোষণা দিয়ে সোমবার(২১ ডিসেম্বর) বিকেল ৪ ঘটিকায় সেনবাগ উপজেলা প্রেস ক্লাব এর সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন সেনবাগ পৌরসভার প্রতিষ্ঠাকালীন কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সভাপতি নুরজ্জামান চৌধুরী।

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি আরো বলেন,আমি বিগত ১৫ সেপ্টেম্বর’০৯ থেকে ৬ জুন’১১সাল পর্যন্ত ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করে থাকি।কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, আমার সময়ে পৌরসভা যে অবস্থায় ছিলো, আজো ঠিক সে জায়গায় আছে।আমাদের সমসাময়িক পৌরসভাগুলো প্রথম শ্রেণিতে উন্নীত হলেও সেনবাগ পৌরসভা রয়ে গেল সেই দ্বিতীয় শ্রেণিতে।

এছাড়াও পৌরবাসী আজ নানা ক্ষেত্রে নাগরিক সকল সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত।পৌর করের ভারে নাগরিকরা দিশেহারা।

ড্রেনেজ ব্যবস্থা না থাকায় একটু খানি বৃষ্টি হলে পৌর সদরের প্রাণকেন্দ্র সেনবাগ বাজারে মানুষ চলাচলে অনুপযোগী হয়ে পড়ে।পৌরসভায় ল্যাম্পপোস্টের অভাবে গ্রাম আর পৌরসভার সাথে কোন তফাৎ খুঁজে পাওয়া যায়না।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন..”দলীয়ভাবে আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট মনোনয়ন চাইবো।মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে আমি স্বতঃস্ফূর্ত ভাবে নির্বাচন করবো ইনশাল্লাহ”।

তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি- ফখরুদ্দিন মোবারক শাহ্ রিপন,সিনিয়র সহ-সভাপতি মোঃ ফখর উদ্দিন,সাধারণ সম্পাদক মনোয়ারুল হক,সহ সভাপতি- সাখাওয়াত উল্লাহ মজুমদার টিপু,সাবেক যুগ্ম সম্পাদক- রফিকুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন লিংকন,প্রচার ও প্রকাশনা সম্পাদক- আবদুল আহাদ শামীম,সেনবাগ বুলেটিন সম্পাদক ও প্রকাশক- নিজাম খােন্দকার, দৈনিক আজকালের খবর পত্রিকার সেনবাগ প্রতিনিধি- মোঃ জাকের হোসেন সহ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button