জেলার খবর

দৃষ্টি আকর্ষণ।

মোঃ আজাহার সরকার, গাজীপুর জেলা প্রতিনিধিঃ

দৃষ্টি আকর্ষণ।

বঙ্গবন্ধু সৈনিক লীগের ভালুকা উপজেলা কমিটির কোন বৈধতা নেই সংগঠনের নাম ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের ছবি ব্যবহার করে কেহ যদি শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ড পরিচালনা করেন তাহ‌লে কেন্দ্রীয় নির্দেশনা অনুসারে কঠোর শাস্তিমূলক ব্যবস্হাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের মনে রাখতে হবে বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বজলুর রহমান, বর্তমানে ওনার সহধর্মিণী শিরিন আহমেদ এমপি সভাপতি এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এর দায়িত্ব পালন করছেন, ময়মনসিংহ জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের বৈধ কমিটির প্রতিনিয়ত কার্যক্রম থাকার পরও কোন সংগঠনের নেতৃবৃন্দের সাথে কোন প্রকার যোগাযোগ সমন্বয় না করে ছবি এবং সংগঠনের নাম ব্যবহার করা নিয়ম শৃঙ্খলা পরিপন্থী গর্হিত অপরাধ।

জেনে রাখা ভাল বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট কতৃক অনুমোদন ব্যতিত “বঙ্গবন্ধু” নাম ব্যবহার করে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনার সুযোগ নেই।

যারা সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনৈতিক সংগঠন বঙ্গবন্ধু সৈনিক লীগের কর্মকান্ডে যুক্ত হতে চান সাংগঠনিক ভাবে নেতৃত্ব দিতে চান তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হতে হবে এবং সংগঠনের নিয়ম শৃঙ্খলা মেনে চলতে হবে। এর ব্যত্যয় ঘটলে ময়মনসিংহ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করবে।

বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খানের নির্দেশ ক্রমে

রাকিবুল হাসান আহাদ
দপ্তর সম্পাদক
বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা শাখা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button