জেলার খবর

নোয়াখালী বেগমগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪ জন।

বেগমগঞ্জ সংবাদদাতা :

নোয়াখালী বেগমগঞ্জ আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪ জন। সোমবার (২৫ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আমান উল্যাপুর ইউনিয়নের আমান উল্যাপুর বাজার সংলগ্ন পালোয়ান বাড়ির সামনে এ সংষর্ষের ঘটনা ঘটে।

ইউনিয়ন আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মাহমুদ গ্রুপ ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা খোকন গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।

গুলিবিদ্ধরা হচ্ছে, আমান উল্যাহপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মহেশপুর গ্রামের আব্দুল মালেক’র ছেলে পারভেজ (২৭), ৪নং ওয়ার্ডের আইয়ুবপুর গ্রামের সফি উল্যাহ’র ছেলে মিজানুর রহমান পলাশ (২৬), ৮নং ওয়ার্ডের জয়নারায়ণপুর গ্রামের আবু ছায়েদ’র ছেলে হৃদয় (২২), ৮নং ওয়ার্ডের পশ্চিম জয়নারায়ণপুর গ্রামের নওশাদ ভূঞা’র ছেলে মো. নিশাত (২৫)। গুলিবিদ্ধ ৪ যুবক নোয়াখালী জেনারেল হাসপতালে চিকিৎসাধীন রয়েছে। আহত এবং গুলিবিদ্ধরা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মাহমুদ’র অনুসারী।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, রাত সাড়ে ৯টার দিকে, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক খোকন’র অনুসারীরা ১৫-২০টি মোটরসাইকেলের একটি বহর নিয়ে খোকনের বাড়ি যাওয়ার পথে সভাপতি আরিফুর রহমান মাহমুদ’র অনুসারীরা পিছনের কয়েকটি মোটরসাইকেলকে বাধা দেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে সাধারণ সম্পাদকের অনুসারীরা মোটরসাইকেলের বহর থেকে সভাপতির অনুসারীদের লক্ষ্য করে গুলি ছুড়লে তিনজন গুলিবিদ্ধ হয় এবং অন্তত নয়জন আহত হন। এ সময় সভাপতির অনুসারীরা পাল্টা ধাওয়া করলে সাধারণ সম্পাদকের অনুসারীরা দু’টি মোটরসাইকেল ঘটনাস্থলে রেখে পালিয়ে যান।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button