জেলার খবর

নরসিংদী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা।

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা।

বাংলাদেশ আওয়ামী লীগ নরসিংদী জেলা শাখার বর্ধিত সভা আজ ০৬ ডিসেম্বর রবিবার বেলা ১০ টায় নরসিংদী পৌরসভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিক ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্রী লে. কর্ণেল (অবঃ) ফারুক খান এম পি। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শিল্প মন্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এম পি, বাংলাদেশ আওয়ামী লঅগেন সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্রী মির্জা আজম এম. পি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য এডভোকেট রিয়াজুল কবির কাউছার, সাবেক মন্রী ও নরসিংদী ০১ সদর আসন থেকে নির্বাচিত মাননীয় সাংসদ নজরুল ইসলাম হিরু বীর প্রতিক।

উক্ত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব। অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন নরসিংদী ০২ থেকে নির্বাচিত মাননীয় সাংসদ ও পলাশ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী ০৩ শিবপুর থেকে নির্বাচিত মাননীয় সাংসদ জহিরুল হক ভূইয়া। মোহন, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব পীরজাদা কাজী মোহাম্মদ আলী, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, নরসিংদী জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button