জেলার খবর

সাভারে নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় লাশ হতে হয় মিলনকে।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

সাভারে নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় লাশ হতে হয় মিলনকে।

নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় ছুড়িকাঘাত করে হত্যা করা হয় শিক্ষার্থী মিলন (২২) কে। একাধিক মামলার আসামী আরমান হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী এই হত্যাকান্ড চালিয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, মিলন অত্যন্ত ভদ্র প্রকৃতির ছেলে। সে একটি স্কুল থেকে এবার এসএসসি পরিক্ষা দিতো। করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় পরিবারকে সহযোগিতা করার জন্য বিভিন্ন কাজ করতো মিলন। নারীকে উত্যক্ত করায় আজ জীবন দিতে হলো তাকে।

নিহত মিলন একই এলাকার দক্ষিন জামসিং এলাকার ফজলুল হকের ছেলে। নিহতের ঘটনায় মিলনের বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন-ইমনসহ কয়েকজন।

স্থানীয় সুমন নামের এক যুবক জানান, গত দুই মাস আগে জামসিং এলাকায় এক নারীকে কুপ্রস্তাব ও উত্ত্যক্ত করার প্রতিবাদ করেছিলো মিলন সুমনসহ কয়েকজন।

সুমন জানান, গত এক মাস আগে সন্ত্রাসী আরমান ও তার বাহিনী তাকে দিনে দুপুরে ধারালো ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা চালায়। এই ঘটনায় সুমন বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন আরমান হোসেনসহ কয়েকজনের বিরুদ্ধে। গত ১৫ দিন আগে জেল থেকে ছাড়া পায় আরমান হোসেনসহ দুইজন।

স্থানীয়দের ধারনা ওই ঘটনাকে কেন্দ্র করে আরমান হোসেন ও তার বাহিনী গতকাল মিলন কে পূর্ব পরিকল্পনা অনুযায়ী জামসিং এলাকায় দিনে দুপুরে কুপিয়ে হত্যা করে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ আরও জানান হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button