জেলার খবর

গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন।

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন পশ্চিম সোনাব গ্রামে মোঃ ইয়াছিন (১৫) তার মা মোছাঃ রেহেনা খাতুন (৪৫) কে দাড়ালো কাচ্চি দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

২ ডিসেম্বর বুধবার বেলা আনুমানিক ১১ ঘটিকায় উপজেলার কাওরাইদ ইউনিয়ন পশ্চিম সোনাব আদুভিটা নামক স্থানে এ ঘটনা ঘটে।

মোঃ ইয়াছিন স্থানীয় বলদীঘাট জেএম সরকার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র,রোল নং (১২) এসএসসি পরীক্ষার্থী। ইয়াছিন ৫ ভাই ২ বোনের মধ্যে ৪র্থ সন্তান আনোয়ার হোসেন রাশিদের। মোঃ ইয়াছিনকে ঘটনার পরপরই গ্রামবাসী নিজ বাড়ি থেকে আটকিয়ে করে রাখেন,কিছুক্ষণ পড়ে ঘটনাস্থলে শ্রীপুর থানা পুলিশ এসে আটক করে।

সরেজমিনে গিয়ে ইয়াছিনের পিতা আনোয়ার হোসেন রাশিদের কাছ থেকে জানা যায়, মোঃ ইয়াছিন প্রায় দুই বছর পূর্বে অষ্টম শ্রেনীতে পড়া অবস্থায় মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়লে ঢাকা ধানমন্ডি পপুলার হাসপাতালে চিকিৎসা করে নিয়ে আনা হয়। ঘটনার একসপ্তাহ পূর্বে থেকে হঠাৎ করে ইয়াছিনের মানসিক ভাব দেখা দেয় এবং ৪ দিন আগে থেকে অতিরিক্ত মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

ইয়াছিনের মা মোছাঃ রেহেনা খাতুন সকাল থেকে ধান শুকানোর কাজে ব্যস্ত ছিলেন, ঐ সময় বাড়ির সকলেই বিভিন্ন কাজে ব্যস্ত ছিলো,ইয়াছিন দা দিয়ে ডাব কেটে খাচ্ছিলেন হঠাৎ করে ইয়াছিন তার মাকে ঘাড়ে,হাতে বিভিন্ন জায়গায় কুপিয়ে মারাত্মক জখম করে। ইয়াছিনের মার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে দেখে ইয়াছিনের মা মোছাঃ রেহেনা খাতুন আহত অবস্থায় ধানের উপর রক্তাক্ত অবস্থায় পরে আছে।

স্থানীয়দের সহযোগীতায় আহত মোছাঃ রেহেনাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ত্রিশাল থানাধীন এলাকায় আনুমানিক ১২.২০ মিনিটে রাস্তায় মৃত্যু বরণ করেন। ঘটনাস্থলে পুলিশ এসে ইয়াছিনকে গ্রেফতার করে

শ্রীপুর মডেল থানা তদন্ত অফিসার মনিরুজ্জামান বলেন,মামলা পক্রিয়াধীন। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানায়। প্রাথমিক অবস্থায় ধারণা করা হয়েছে ইয়াছিন মানসিক ভারসাম্যহীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button