জেলার খবর

করোনার সংক্রমণ প্রতিরোধে ধামরাই থানা পুলিশের উদ্যোগে সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরন।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

করোনার সংক্রমণ প্রতিরোধে ধামরাই থানা পুলিশের উদ্যোগে সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরন।

নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর শুরু থেকে ধামরাই থানা পুলিশের উদ্যোগে করোনার সংক্রমণ এড়াতে জনসচেতনতা মূলক কর্মসূচি গ্রহন, সাবান দিয়ে নিয়মিত হাত ধোঁয়া, করোনার সুরক্ষা সামগ্রী সাবান, মাস্ক বিতরন করা সহ নানা কর্মকান্ড পরিচালনা অব্যাহত রেখেছে।

এছাড়াও করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ এড়াতে ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় জনসমাগম হয় এমন সকল প্রকার অনুষ্ঠান বন্ধ রাখার জন্য ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা বিভিন্ন এলাকায় দিন-রাত জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে সব নিয়ন্ত্রণ রাখতে সক্ষম হয়েছে।

এর মধ্যে উল্লেখ যোগ্য- এশিয়ার ঐতিহ্যবাহী ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব দেবের রথোৎসব সহ দুটি ঈদের উৎসব, সকল হরিনাম সংকীর্তন উৎসব, ওয়াজ অনুষ্ঠান, বিয়ে সহ জনসমাগম হয় সকল অনুষ্ঠান নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে ধামরাই থানা পুলিশ। যেটুকু অনুষ্ঠান হয়েছে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত পরিসরে।

তারই ধারাবাহিকতায় বর্তমান পরিস্হিতিতে শীতের সময় করোনার ভয়াবহতায় করোনার সংক্রমণ প্রতিরোধে সোমবার (৩০শে নভেম্বর) ধামরাই থানা পুলিশের উদ্যোগে ধামরাই থানার অফিসার ইনচার্জ শ্রী দীপক চন্দ্র সাহা ও ধামরাই থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ নয়ন মিয়া নির্দেশনায় জনসচেতনতা মূলক প্রচারণা সহ করোনার সুরক্ষা সামগ্রী ধামরাই পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে, বাজারের বিভিন্ন মার্কেটে ও পথচারীদের মাঝে বিতরণ করা হয়েছে। সেই সাথে সবাইকে মাস্ক পড়তে ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সতর্কবার্তা প্রচার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button