জেলার খবর

ছাতক উপজেলা পরিষদের ৩টি ভবন অপসারণে প্রকাশ্যে নিলাম ডাক।

আব্দুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

ছাতক উপজেলা পরিষদের ৩টি ভবন অপসারণে প্রকাশ্যে নিলাম ডাক।

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা পরিষদের টিন সেডের ২ টি ভবন ও উপজেলা অডিটোরিয়াম অপসারণের জন্য নিলাম বিজ্ঞপ্তি প্রকাশ করা হলয়।

বুধবার সকালে প্রকাশ্যে নিলাম ডাক অনুস্টিত হয়েছে। উপজেলা পরিষদ চত্ত্বরে ১০৪জন নিলাম গ্রহিতার উপস্থিতিতে এ নিলাম ডাক অনুস্টিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির, উপজেলা প্রকৌশলী আবুল মনসুর মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক লাল দাস,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে এম মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। নিলাম ডাকে ১০৪জন ব্যবসায়ী অংশ গ্রহণ করেন। ৩ টি ভবন অপসারনের নিলামে সর্বোচ্চ দরদাতা নির্বাচিত হয়েছেন সিরাজুল ইসলাম।

তিনি কাজটি পেয়েছেন ৫ লক্ষ১০হাজার ৫শত টাকায়। ১ মাসের মধ্যে ৩ টি ভবন অপসারণ করা হবে।এরমধ্যে রয়েছে উপজেলা অডিটোরিয়াম, টিন সেডের দু’টি ভবনে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,মৎস্য কর্মকর্তা, খাদ্য নিয়ন্ত্রক, মহিলা বিষয়ক কর্মকর্তা, পরিসংখ্যান কর্মকর্তা, সমবায় কর্মকর্তা ও সমাজ সেবা কর্মকর্তার কার্যালয়। এখানে অত্যাধুনিক প্রশাসনিক ভবন নির্মিত হবে। ইতিমধ্যে ভবন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়েছে। সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এর আনুষ্ঠানিক উদ্ভোধন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button