জেলার খবর

ফেনীতে গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছ র‌্যাব-৭।

অনলাইন ডেস্ক-ঃ

ফেনীতে গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

ফেনী জেলার সদর থানাধীন মহিপাল এলাকার নুরুল ইসলাম মেডিসিন শপের সামনে মহিপাল হতে জিরো পয়েন্টগামী স্থানে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল শুক্রুবার ২২ মে রাত ১১,৫০ মিনিটের সময় ফেনী জেলার সদর থানাধীন মহিপাল এলাকায় নুরুল ইসলাম মেডিসিন শপের সামনে মহিপাল হতে জিরো পয়েন্টগামী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া)এএসপি মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামী হল মোঃ মেহেদী হাসান ওরফে অনি (২০) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন আমানগন্ডা গ্রামের মোঃসাহেদ মিয়ার ছেলে।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী জেলার সদর থানাধীন মহিপাল এলাকায় নুরুল ইসলাম মেডিসিন শপের সামনে মহিপাল হতে জিরো পয়েন্টগামী পাকা রাস্তার উপর অভিযান চালালে একজন ব্যক্তি ১ টি প্লাস্টিকের ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আটক করা হয়। পরে আটককৃত আসামীর সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য সংগ্রহ করে নানারকম অভিনব কৌশলে ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীকে ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। নিউজ কমল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button