জেলার খবর

মানুষ গড়ার কারিগর ক্যান্সারে আক্রান্ত শিক্ষককে বাঁচাতে এগিয়ে আসুন।

এসএম স্বপন, বেনাপোল প্রতিনিধি-(যশোর)

মানুষ গড়ার কারিগর ক্যান্সারে আক্রান্ত শিক্ষককে বাঁচাতে এগিয়ে আসুন।

মানুষ গড়ার কারিগর শিক্ষক, নিজে আজ হার মানতে চলেছে মরণব্যাধি ক্যান্সারের কাছে। নীরবে ঝরছে তার দু’চোখের জল। তাকে বাঁচাতে সহযোগিতার আহবান সারাদেশের সহকর্মী শিক্ষকদের।

টাংগাইল মির্জাপুর উপজেলার রশিদ দেওহাটা উচ্চবিদ্যালয়ের ইংরেজি শিক্ষক ক্যান্সারে আক্রান্ত। আর ক্যান্সারে আক্রান্ত ওই শিক্ষককে সহযোগিতার জন্য শার্শা উপজেলার সকল শিক্ষক, অভিভাবকের নিকট সাহায্যের জন্য আবেদন করেছে সারাদেশের ন্যায় শার্শার উপজেলার শিক্ষকরা।

ক্যান্সার আক্রান্ত ওই শিক্ষক জানান, তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সারে আক্রান্ত। ডাক্তার বলেছে, ১২ দিন পরপর ১২টা কেমোথেরাপি দেওয়া লাগবে। ইতিমধ্যে মানুষের সহযোগিতায় ও নিজের যতটুকু ছিল, তাই দিয়ে ৭টা কেমোথেরাপি দিয়েছেন।

এখনো ৫টা কেমোথেরাপি দেওয়া লাগবে। যা বহন করার মত ক্ষমতা তার নেই। প্রতিটি কেমোথেরাপিতে প্রয়োজন ৫০ হাজার টাকা করে। অর্থাৎ এখনো ৫টা কেমোথেরাপিতে প্রয়োজন আড়াই লাখ টাকা। যা বহন করার মত সামার্থ্য তার নেই।
তাই তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিক্ষক রফিকুল ইসলাম বলেন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সভাপতি সাইদুল হাসান সেলিমের আহবানে সাড়া শার্শা উপজেলার শিক্ষকরা “৫০ টাকার কর্মসূচী ” “তবে ইচ্ছে হলে বেশি দিতে পারবেন” বলে এক কর্মসূচী চালু করেছেন।

তিনি বলেন, যারা মানবিক এই আহবানে সাড়া দিয়ে আক্রান্ত শিক্ষককে সহযোগিতা করতে চান, তারা আমাদের সাথে যোগাযোগ করুন।

যোগাযোগঃ- মোঃ মনিরুজ্জামান প্রধান শিক্ষক সোনাতনকাঠি, নাভারন।

আবু রায়হান শার্শা পাইলট,
মোঃ আমজাদ হোসেন( সপ্রশি) শার্শা পাইলট,
শার্শা।

নিহাজ্জত আলী, বেনাপোল মাবি।
মোঃ রফিকুল ইসলাম, বেনাপোল বালিকা বিদ্যালয়, বেনাপোল।

আর যারা বিকাশে সহযোগিতা করতে চান, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সভাপতি সাইদুল হাসান সেলিম। বিকাশ নং- ০১৯২০-১১১৭৮৭

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button