জেলার খবর

রূপগঞ্জ তারাব পৌর সভা বরপা ৬নং ওয়ার্ড কাউন্সিল হাজ্বী আশরাফুল ইসলাম এর সাথে একান্ত সাক্ষাতে সাংবাদিক শাহীন।

নিউজ জাতীয় বাংলাদেশ ডটকমঃ

রূপগঞ্জ তারাব পৌর সভা বরপা ৬নং ওয়ার্ড কাউন্সিল হাজ্বী আশরাফুল ইসলাম এর সাথে একান্ত সাক্ষাতে সাংবাদিক শাহীন।

অক্টোবর বুধবার সময় বিকাল ৪টা সত্য সব সময়ই সঠিক। রূপগঞ্জ তারাব পৌর সভা বরপা ৬নং ওয়ার্ড কাউন্সিল হাজ্বী আশরাফুল ইসলাম এর সাথে একান্ত সাক্ষাতে সাংবাদিক শাহীন।

নারায়ণগঞ্জ অগ্রবাণী প্রতিদিনের জেলা প্রতিনিধি ও স্টাফ রিপোর্টারঃ সাংবাদিকরা আগামী নির্বাচন নিয়ে কিছু আলোচনা করে। তিনি একজন পুরানো আওয়ামী লীগ তিনি আগামীতে নির্বাচনে দাঁড়াতে চান সকলের কাছে দোয়া চান। তিনি আরেকবার আসন্ন নির্বাচনে বরপা পুনরায় কাউন্সিলর হতে চান। এই সময় তাহার হাতে তুলে দেওয়া হয় নারায়ণগঞ্জ অগ্রবাণী প্রতিদিন পত্রিকা। সাক্ষাতকারে সময় উপস্থিত ছিলেন, নিউজ জাতীয় বাংলাদেশ ডট কমের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সাহাদাৎ হোসেন শাহীন।

তিনি বক্তব্যে কিছু কথা বলেন বাংলাদেশ আওয়ামী সরকার এই দেশের উন্নয়ন জনগণের আসার আলো একটি সাহস একটি শক্তি। তবে কেনো এই শক্তি কে বিনষ্ট করা হচ্ছে। ক্ষমতা দেওয়া কিছু হায়নারা তাদের বাপ দাদা চোদ্দ পুরুষ কি কখনো আওয়ামী লীগ করেছে ১৯৭০ থেকে রাজনীতি দেখে এসেছি। ২০২০ সালে যে বরবরতা চলছে দেশে নিরীহ মানুষের সাথে চিন্তা ভাবনা করলে গা শিহরে উঠে জামা কাপড় ভিজে যায় এতো অন্যায় এতো দুর্নীতি। সাহস তারা কোথা থেকে পাচ্ছে তারা আওয়ামী লীগে অতিথি পাখি।

সিজেন বুঝে আসে ফায়দা লুটে আবার চম্পট। এইভাবে কি দেশ চলে সাধারণ জনগণের আজ স্বাধীনতা নাই। জাতি আজ বাকরুদ্ধ প্রতিবন্ধীর ন্যায় নিরবে সয়ে যাচ্ছে। চারি দিকে ধর্ষণ নারী নির্যাতন শিশু নির্যাতন সন্ত্রাসী চাঁদাবাজী। বিচার বিভাগ কি বসে বসে কলা খাচ্ছে আইন কোথায়। বড় লোকের ছেলে টাকা আছে বলেই তারা অপরাধ করে পার পেয়ে যাচ্ছে।খুন করছে জামিন নিয়ে আসছে ধর্ষণ করছে জামিন নিয়ে আসছে আর কতো গরীব নীরহ মানুষ বিনা দোষে জেলা খাটছে।

আইন কি তাহলে অন্ধ চোখে দেখে না তাদের দৃষ্টি কোথায়। ক্ষমতা চিরস্থায়ী নয় ক্ষমতা পেলেই কি মানুষের উপর নির্যাতন ও হামলা মামলা করতে হবে পুলিশ দিয়ে হয়রানি করতে হবে। আওয়ামীলীগ সরকার কে আরো কঠোর ভূমিকায় আসতে হবে। অন্যায়ের সাথে আপোষ না করে তাদের বিচারের আওতায় আনতে হবে।

দেশ থেকে অশুভ শক্তি কে প্রতিহিত করতে হবে জনগণের দাবি মানতে হবে। পুরান ত্যাগী নেতাদের নিয়ে দেশের উন্নয়নের কাজে সাথে নিয়ে এগিয়ে যেতে হবে। সবাই যদি ধনী হবার জন্য দল করে রাতারাতি বড়লোক হয়ে যেতে চায়। তাহলে এই দেশের গরীবেরা যাবে কোথায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত দিন কাজ করে যাচ্ছে জনগণের শান্তি জন্য দেশের উন্নয়নের জন্য সবাই কে এগিয়ে আসতে হবে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলে অপরাধীদের গ্রেফতার করতে আইন শৃঙ্খলাবাহিনীর পাশে থাকতে হবে। আওয়ামী লীগ সরকার আসে বলেই এই দেশের উন্নয়ন হচ্ছে।

একজন নেতা তৈরি হতে অনেক সময়ের প্রয়োজন হয় রাতারাতি নেতা হওয়া যায় না মার খেতে হয় রোধে পুরতে হয় বৃষ্টিতে ভিজে অসুস্থ হতে হয়। মামলা খেতে হয় জেল খাটতে হয় দলের জন্য আত্ত্বত্যাগী হতে হয় স্বার্থপরতা থেকে বিরত থাকতে হয়। তাহলেই সে একজন নেতা এখন বর্তমানে যারা নেতা হচ্ছে তারা কিসের নেতা এইসব পাতি নেতাদের নিয়ে কি দেশ চলবে তাদের মাঝে কি কোনো দেশ প্রেম বলতে কিছু আছে। তারা তো লুট পাট আর চাঁদাবাজী তে ব্যাস্ত দেশের জনগণের জন্য উন্নয়ন করবে কখন।

সরকার কে আরো সোচ্ছার হতে হবে ত্যাগ নেতাদের ক্ষমতা দিতে হবে। আসুন আমরা সবাই মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাশে থেকে দেশের উন্নয়ন করি একটি উন্নয়নশীল সুশীল সমাজ দেশ গড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button