জেলার খবর

সরকারি জমি দখলের তথ্য চাওয়ায় ভূমির দালাল রবিউল হলুদ সাংবাদিক বলে মন্তব্য সাংবাদিকসহ সম্পাদক কে।

সাহাদাৎ হোসেন শাহীন, জেলা প্রতিনিধি-(নারায়ণগঞ্জ)

সরকারি জমি দখলের তথ্য চাওয়ায় ভূমির দালাল রবিউল হলুদ সাংবাদিক বলে মন্তব্য সাংবাদিকসহ সম্পাদক কে।

সংবাদ প্রকাশের জন্য আমান গ্রুপের ডিজিএম রবিউল ইসলামকে তথ্যের জন্য কল করলে সাংবাদিক সুলতান মাহমুদকে হলুদ সাংবাদিক বলে বাজে মন্তব্য করে। সুলতান একজন প্রশিক্ষিত প্রতিষ্ঠিত সাংবাদিক তাহার অনেক সুনাম ও সম্মান পরিচিতি রয়েছে। সুলতান মাহমুদ একজন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কলম যুদ্ধা। সাংবাদিক সুলতান মাহমুদ অপরাধ বিচিত্রার বিশেষ প্রতিবেদক, সময়ের চিন্তা অনলাইন পত্রিকা ও চ্যানেল টিভির সম্পাদক/প্রকাশক, জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি, কেন্দ্রীয় সদস্য জাতীয় সাংবাদিক সংস্থা ও ফেডারেশন অফ বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন, প্রতিষ্ঠাতা ও আহবায়ক নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ঐক্য পরিষদ।

গতকাল সন্ধ্যা ১৮.৪৫ মিনিটে ০১৯৭৯২৬০১৪৭ নাম্বার থেকে ০১৭৫৫৬৭৫০২৪ নাম্বারে তথ্যের জন্য কল করলে সরকারি জায়গায় দখলকারী আমান গ্রুপের দালাল জাতীয় কর্মকর্তা রবিউল এই মন্তব্য করে। এলাকার নিরীহ মানুষের জমি না কিনে জবর দখল, সরকারি ভূমি, জনগণের চলাচলের রাস্তা, খাল ও নদী দখল করছে দালাল জাতীয় কর্মকর্তা রবিউল।

এব্যাপারে ডিজিটাল নিরাপত্তার আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছে অপরাধ বিচিত্রার কর্তৃপক্ষ। অপরাধ বিচিত্রার সোনারগাঁ প্রতিনিধিকে মাদক ব্যবসায়ী, মাদক সেবি বলে বাজে মন্তব্য করে উক্ত দালাল রবিউল। ভূমি দস্যু জমিন খেকো আমান গ্রুপকে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে মদদ করছে রবিউল। সাথে আছে তার বানানো সিন্ডিকেট সন্ত্রাসবাহিনীর চক্র। অবৈধ দখলের
তথ্য চাওয়ায় সাংবাদিকসহ সম্পাদক কে বাজে কথা বলে হলুদ সাংবাদিক বলে মন্তব্য করে ভূমির দালাল রবিউল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button