জেলার খবর

কাহারোলে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাউল ঈদের তৃতীয়দীনে বিতরন

রশিদুল ইসলাম টিপু, দিনাজপুর প্রতিনিধিঃ

কাহারোলে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাউল ঈদের তৃতীয়দীনে বিতরন

দিনাজপুর জেলার কাহারোল উপজেলার ৩ নং মুকুন্দপুর ইউনিয়নে চেয়ারম্যান সমস্যায় থাকায় ঈদের তৃতীয় দিনে দরিদ্র ও অসহায় মানুষদের জন্য প্রধানমন্ত্রী উপহার ভিজিএফ এর প্রায় শতাধিক বস্তা চাউল বিতরন করলো ইউনিয়ন চেয়ারম্যান জাহিদুজ্জামান লিমন।

গত ১৩ জুলাই বুধবার সকালে গোপন সুত্রের ভিত্তিতে আমাদের প্রতিনিধি ঘটনা স্থলে পরিদর্শন করলে দেখা যায় কাহারোল উপজেলার ৩ নং মুকুন্দপুর ইউনিয়ন পরিষদ ভবনে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাউল বিতরন করছেন চেয়ারম্যান। এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি সচিবের নিকট ঈদের ৩ দিন পর ভিজিএফ এর চাউল বিতরন করছেন প্রশ্ন করলে তিনি বলেন চেয়ারম্যান সাহেব সমস্যায় থাকার জন্য আজ বিতরন করা হচ্ছে এছারাও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মৌসুমী আক্তার এর ৮০ সিলিভ এর মাল ঈদের আগে দেওয়া হয়নী তাই সেগুলো এবং মাদ্রাসার ভিজিএফ এর চাউল গুলো দেয়া হোচ্ছে তবে বিতরনের সময় কোন টেক অফিসার ছিলো না বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত হোয়ার জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অঃদাঃ)শানাউল্লাহ এর মুঠোফোনে যোগাযোগ করলেও আমাদের প্রতিনিধি এর মুঠোফোন রিসিভ হয়নী বলে জানা যায়। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মৌসুমী আক্তার এর মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমার দেওয়া অসহায় দরিদ্র মানুষকে ভিজিএফ সিলিভ এর চাউল ঈদের আগে না দেওয়ায় আমি দুঃখ প্রকাশ করছি এটা চেয়ারম্যান এর নিকট কাম্য করিনি। মানুষ ঈদের খুশি আনন্দ ভাগাভাগীর জন্য আমাদের প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা এই ভিজিএফ চাউল দিয়েছেন এ আনন্দের মুল্যায়ন যদি হয় ঈদের তৃতীয়দিন এটা দুঃখ জনক বটে। ঈদের তৃতীয় দিনে ভিজিএফ চাউল বিতরনে জনমনে প্রশ্ন উঠেছে কেন ভিজিএফ চাউল ঈদের তৃতীয় দিন বিতর হলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button