খেলাধুলা

ওয়ার্নের মৃত্যু, তিন দিন পর জানা গেলো ময়নাতদন্তের রিপোর্ট

শেন ওয়ার্নের মৃত্যুর তিন দিন পর জানা গেলো ময়নাতদন্তের রিপোর্ট। যার ওপর ভিত্তি করে থাইল্যান্ডের পুলিশ নিশ্চিত করেছে, স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছে এই অস্ট্রেলিয়ান কিংবদন্তির। গত শুক্রবার সন্ধ্যায় অন্যলোকে চলে গেছেন শেন ওয়ার্ন এ খবরে শোকের চেয়েও অবিশ্বাস্যের রেণুই উড়ছিল বেশি। থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই একটি ভিলায় অচেতন অবস্থায় উদ্ধার করা হয় অস্ট্রেলিয়ার স্পিন লিজেন্ড শেন ওয়ার্নকে। স্থানীয় হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। ধারণা করা হয়, হার্ট অ্যাটাকে মারা গেছেন তিনি। কিন্তু তারপরও তার মৃত্যুর কারণ নিয়ে নানা ধারণা করা হয়েছিলো। কিন্তু থাই পুলিশ ময়নাতদন্ত করে জানিয়েছে, স্বাভাবিক মৃত্যুই হয়েছিলো তার।

প্রয়াত কিংবদন্তি লেগ স্পিনারের পরিবারকেও বিস্তারিত রিপোর্টটি জানানো হয়েছে। ইতিমধ্যে থাই পুলিশের দেওয়া রিপোর্ট গ্রহণ করেছেন তারা। এবার ওয়ার্নের মরদেহ অস্ট্রেলীয় দূতাবাসের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হবে। সেখান থেকেই তা পৌঁছে যাবে পরিবারের কাছে। বেশ কয়েকটি মিডিয়া রিপোর্টে ওয়ার্নের ভিলার মেঝে ও গোসলের তোয়ালেতে রক্তের দাগ পাওয়ার খবর শোনা যায়। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট সন্দেহজনক কিছু বলছে না। ডেপুটি পুলিশ অফিসার কিসানা ফাথানাচারোয়েন এক বিবৃতিতে বলেন, ‘আজ তদন্তকারীরা ময়নাতদন্তের ফল পেয়েছেন, যেখানে ডাক্তারদের মতামত হলো মৃত্যুর কারণ স্বাভাবিক।’

থাই পুলিশ ছাড়পত্র দেওয়ায় শিগগিরই ওয়ার্নের মৃতদেহ অস্ট্রেলিয়ায় নেওয়া হবে। ভিক্টোরিয়ার প্রধান জানান, রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া হবে এই কিংবদন্তির। এরই মধ্যে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের বাইরে তার মূর্তির সামনে ফুল, পতাকা, অস্ট্রেলিয়ান জার্সি রেখে শ্রদ্ধা জানাচ্ছেন ভক্তরা। একই দৃশ্য দেখা গেছে কোহ সামুইয়ের ভিলার বাইরে, যেখানে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button