জেলার খবর

ধামরাইয়ে জাতির জনক ও তার পরিবারের সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে জাতির জনক ও তার পরিবারের সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শনিবার (১৪ই আগস্ট) ,ধামরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডে, ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোহাম্মদ বিল্লাল হোসেনের নবনির্মিত বাসভবন বীর বাঙলায় , জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের স্মরণে ,অনুষ্ঠিত হলো আলোচনা সভা, দোয়া মিলাদ মাহফিল ও প্রীতিভোজ।

শনিবার (১৪ই আগস্ট) বেলা এগারটার সময় ধামরাই পৌরসভার দক্ষিণপাড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেনের বাসভবন বীর বাংলায় অনুষ্ঠিত এ’আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল ও প্রীতি ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামীলীগের বারবার নির্বাচিত বিপ্লবী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন ( সাকু)।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, ধামরাই পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগ নেতা আমিনুল হাসান গার্নেল, পৌরসভার ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

শ্রদ্ধা ও ভালবাসায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ সদস্যদের স্মরণে সকল নেতৃবৃন্দ আলোচনায় অংশ গ্রহণ করে তাদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এর পর উপস্থিত সকলে প্রীতি ভোজে অংশ গ্রহণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button