জেলার খবর

মণিরামপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে চাউল বিতরন

আবদুল্লাহ আল মামুন, মনিরামপু উপজেলা প্রতিনিধি-(যশোর)

মণিরামপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে চাউল বিতরন

স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে মণিরামপুর উপজেলা যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। ৮ আগস্ট রোববার সকাল বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল, তাবারক বিতরণ ও দরিদ্রদের মাঝে চাউল বিতরণের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা অজিত ঘোষ, আওয়ামীলীগনেতা অধ্যাপক আবুল হাসান, আওয়ামীলীগনেতা ও ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাঁড়ে, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলঅউদ্দীন, যুবলীগনেতা ও পৌর কাউন্সিলর আব্দুল কুদ্দুস, আয়ুব পাটোয়ারী, সুমন দাস, যুবনেতা ও পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, উপজেলা যুবলীগনেতা হাবিবুর রহমান রনি, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুবলীগনেতা পলাশ ঘোষ, আলমগীর হোসেন, আব্দুল হালিম গাজীসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকেরা।

আলোচনা সভা শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মুফতী যুবায়ের আহমেদ। শেষে উপস্থিতিদের মধ্যে তাবারক ও দরিদ্রদের মাঝে চাউল বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button