বিনোদন

প্রথম বার নতুন সিনেমায় জুটি বাঁধছেন শাহরুখ-সঞ্জয়

দীর্ঘ আড়াই বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ দিয়ে শাহরুখের এই প্রত্যাবর্তন নিয়ে বলিউডে রয়েছে বেশ জল্পনা-কল্পনা।

বলিউডের ইতিহাসে এই প্রথমবার এক সাথে জুটি বাঁধতে চলেছেন সিনেমায়। বলিউড জগতে সুনাম ধন্য দুই তারকা হলেন শারুখ খান ও সঞ্জয় দত্ত। পর্দার বাইরে এই দুই তারকার মধ্যে মিষ্টি মধুর সম্পর্ক থাকলেও তাদের একসাথে পর্দায় জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায়নি যদিও রা -ওয়ান সিনেমায় কয়েক মিনিট অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত। তবে দর্শকদের সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে।

সন্ত্যবাদমাধ্যমের খবর অনুযায়ী সঞ্জয় ও শারুখ খানকে দেখা যাবে একটি বহুভাষিক সিনেমায় অভিনয় করতে। আর এটাই হবে তাদের প্রথম পূর্ণ্য দৈর্ঘ্যের সিনেমা। আর এই সিনেমায় শারুখ ও সঞ্জয় দত্তের ফ্যানেদের জন্য হতে চলেছে এক আকর্ষণীয় ছবি। জানা গেছে নতুন এই সিনেমার নাম হবে ‘রাখি’।

তাই ধারণা করা যাচ্ছে সব মিলে দর্শকের জন্য দারুণ কিছু উপহার আসতে যাচ্ছে।

প্রসঙ্গত, ‘পাঠান’ সিনেমা ছাড়াও দক্ষিণের পরিচালক এটলির ‘সানকি’ নামক সিনেমায় দেখা মিলবে শাহরুখের। সিনেমাটিতে একই সঙ্গে দ্বৈত চরিত্রে অভিনয় করার কথা রয়েছে তার। এছাড়াও রাজকুমার হিরানির একটি সামাজিক ধারার কমেডি সিনেমায় অভিনয় করার কথা রয়েছে বলিউড বাদশার।

অপরদিকে সঞ্জয় দত্তের দেখা মিলবে ‘কেজিএফ চ্যাপটার টু’- তে। এছাড়াও অভিষেকের ‘ভুঝ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’- তেও অজয় দেবগনের পাশে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের এই শক্তিশালী অভিনেতা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button