জেলার খবর

লালমোহন রমাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

এ.এইচ রিপন, জেলা প্রতিনিধি-(ভোলা)

লালমোহন রমাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

লালমোহন রমাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১.০০ ঘটিকার সময়, সাবেক রমাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্নআহব্বায়ক রিপন চৌধুরীর সভাপতিত্ব প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,লালমোহন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,বিশেষ অতিথি ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার,রমাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফা মিয়া,সাধারন সম্পাদক অধ্যক্ষ জামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক মাস্টার,লালমোহন উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক মুর্তজা সজিব,যুগ্নআহব্বায়ক হাসান হাওলাদার,সাইপুল ইসলাম শাকিল, আলাউদ্দিন আল নুর পাটওয়ারী,হাছনাইন আহমেদ মিঠুন সহ নেত্ববৃন্ধ।

এসময় প্রধান অতিথি বলেন লালমোহন উপজেলা ছাত্রলীগ একটি সুশৃংখল সংগঠন,ভোলা ৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধূরী শাওন এমপির হাতে গড়া সংগঠন আজকের এই ছাত্রলীগ।

এই ছাত্রলীগ হবে একটি আদেশ ছাত্রলীগ,যেখানে দলের সকল নিয়ম কানুন সুন্দর ভাবে পরিচালনা করতে পারবে। আমরা আশা করি আগামীতে নতুন কমিটিতে যে আসুক না কেন সেই এ আমাদের এমপি নুরুন্নভী চৌধুরী শাওন ভাইয়ের হাত কে শক্তিশালী করে তুলবে।আজ যেখানে শিক্ষা বিস্তার কম সেখানে শিক্ষার আলো পৌছে দিবে নতুন ছাত্রলীগের কমিটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button