জেলার খবর

গ্রীন ব্রাহ্মণবাড়িয়া স্পার্ক ইভেন্টে ম্যানেজমেনট যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

মো. আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

গ্রীন ব্রাহ্মণবাড়িয়া স্পার্ক ইভেন্টে ম্যানেজমেনট যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

বিশ্ব পরিবেশ দিবস।বেশি বেশি গাছ লাগান, পরিবেশ বাঁচান।বৃক্ষরোপণ কর্মসূচি প্রাণ-প্রকৃতি রক্ষার রাজনীতিকে বিকশিত করার লক্ষ্যে বৃক্ষরোপন চাই” এই আহ্বানে সাড়া দিয়ে ” বিশ্ব পরিবেশ দিবস” উপলক্ষ্য গ্রীন ব্রাহ্মণবাড়িয়া, স্পার্ক ইভেন্টে ম্যানেজমেনট ব্রাহ্মণবাড়িয়া,যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন।

৫/৬/২০২১ শনিবার বিকেল ৫.৩০ মিনিটে শিমরাইলকান্দি এবং রেললাইনের পাশে বিভিন্ন স্থানে পরিবেশ বান্ধব
ওষুধি, ফলজ, কাষ্টল,বৃক্ষ রোপনের মধ্যে দিয়ে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন। উপস্থিত ছিলেন এ. বি. এম. মোমিনুল হক (বিশিষ্ট সমাজসেবক)। হাজী শাকিল মিয়া,(কাউন্সিলার ১১নং ওয়াড) শামীম আহমেদ,(সভাপতি নোঙর ব্রাহ্মণবাড়িয়া)।

আসাদুল হাসান আসাদ (সমাজসেবক, ইটালী প্রবাসী)। সোহেল সরকার,(সাংবাদিক)। হারুন অর রশীদ (প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রভাষক, ইউনাইটেড কলেজ ব্রাহ্মণবাড়িয়া)। শাহিন মৃধা, (প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রভাষক, ইউনাইটেড কলেজ ব্রাহ্মণবাড়িয়া)। মোঃ শাহাদাত হোসেন,(প্রতিষ্ঠাতা পরিচালক স্পার্ক ইভেন্টে ম্যানেজমেনট ব্রাহ্মণবাড়িয়া)। শরিফ উদ্দিন, (সভাপতি) গ্রীণ ব্রাহ্মণবাড়িয়া। শিবলি আহমেদ ভূঞা (টেক্সটাইল ইঞ্জিনিয়ার)। ইকরাম
(বিশিষ্ট ব্যবসায়ী)। ব্রাহ্মবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সাকিব ও বিশাল,রুহল আমিন (নিউ মুবাইল এলাকার মুরব্বি)।

রাজিব মিয়া (ব্যবসায়ি ও ঠিকাদার) প্রমুখ। উপস্তিত বক্তৃতা গণ বলেন এই ভাবে পরিবেশ কে আগলে রাখার দায়িত্ব আমাদের এবং সারাদেশের অন্তত একটি করে গাছ লাগিয়ে ১৬ কোটি বৃক্ষরোপন কর্মসূচির সাথে সংহতি জানানোর অপরিসীম ভূমিকা পালন করুন। পরিবেশ ভারসাম্যতা রক্ষার জন্য বৃক্ষের প্রয়োজনীয়তা অনস্বীকার্য। বেশী বেশী করে ফলজ, ঔষধি, কাষ্টল, বৃক্ষের চারা রোপন করে সবুজ বেস্টনি সৃষ্টি করে আমরা পরিবেশ দূষণ হতে রক্ষা পেতে পারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button