জেলার খবর

বগুড়া সোনাতলায় বসতবাড়ির সিমানাকে কেন্দ্রকরে মারধরের ঘটনায় থানায় মামলা, আটক-১

বিকাশ চন্দ্র, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া সোনাতলায় বসতবাড়ির সিমানাকে কেন্দ্রকরে মারধরের ঘটনায় থানায় মামলা, আটক-১

বগুড়ার সোনাতলায় বসতবাড়ির সিমানাকে কেন্দ্র করে পারিবারিক কলহে দু পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে । এ ঘটনায় আফরুজা নামের এক গৃহবধু ৭ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তার দায়েরকৃত মামলায় ৪’ই মে মঙ্গলবার সকালে থানা পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মোঃ সারোযার মহুরীকে গ্রেফতার করে দুপুরে বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।

মামলাসুত্রে জানাযায়, উপজেলার বালুয়া ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামের মোঃ ফারাজুল ইসলাম ফরহাদ এর স্ত্রী আফরুজা বেগমের সাথে একই গ্রামের মৃত তালেব আলী বেপারীর ছেলে সারোয়ার মহুরীর দির্ঘদিন যাবত বাড়ির সিমানা নিয়ে করহ বিবাদ চলে আসছিলো।

উক্ত বিরোধকে কেন্দ্রকরে বিভিন্ন সময় বিবাদি সারোয়ার মহুরী ও তার পরিবারের লোকজন বিভিন্ন সময় তাদেরকে গালমন্দ সহ ভয়ভিতী ও হুমকী প্রদান করতো। উক্ত বিষয়ে ওই গ্রামে বেশ কয়েকবার শালীশ বৈঠক হলেও বিবাদীগন তা অমান্য করে।

এমতাবস্তায় গত ২৬/০৪/২০২১ইং তারিখ সকালে পুর্ব শত্রুতার জেরধরে সারোয়ার মহুরী তার পরিবারের লোকজনদের সাথে করে হাতে লাঠি-শোঠা, লোহার রড, গাছের ডাল ইত্যাদি নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় অন্যান্যরাও তাদের কাছে থাকা লাঠি-শোঠা দ্বারা তাকে এলোপাথারি মারপিট করে।

এতেকরে তিনি গুরুতর জখমপ্রাপ্ত হন। এসময় বিবাদিরা তার পরনের কাপর টানা হেচড়া করে শ্লীলতাহানীর ঘটনা ঘটায় এবং বিবাদিরা তার গলায় থাকা ৩২ হাজার টাকা মুল্যের স্বর্নের চেন ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগে উল্ল্যেখ করেছেন তিনি। অভিযোগে তিনি আরো উল্ল্যেখ করেন এ ঘটনায় গুরুতর আহত হয়েও তিনি চিৎকার শুরু করলে এলাকার লোকজন এগিয়ে আসলে বিবাদি গন তাকে প্রাননাশের হুমকী দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে অটোভ্যান যোগে সোনাতলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিকে বগুড়া আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button