জেলার খবর

প্রধানমন্ত্রীর উপহার পেয়ে বেজায় খুশি বাঁশখালী সরল ইউনিয়নের ৫ শত পরিবার

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

প্রধানমন্ত্রীর উপহার পেয়ে বেজায় খুশি বাঁশখালী সরল ইউনিয়নের ৫ শত পরিবার

প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাছিনার পক্ষ থেকে নগদ অর্থ উপহার পেয়ে বেজায় খুশি হয়েছেন চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ৫ শত হত দরিদ্র ও অসহায় পরিবার।

২ মে’২১ ইং, শনিবার দুপুর ১২ টায় বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে ৫শত হতদরিদ্র পরিবারকে ৫০০ টাকা করে প্রধানমন্ত্রীর নগদ অর্থ উপহার তুলে দিয়েছেন সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী।

গরীব-অসহায় ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ উপহার প্রদান উপলক্ষ্যে আয়োজিত এক সভায় সভাপতিত্ব করেন, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা ট্যাগ অফিসার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, চট্টগ্রাম জেলা জজ আদালতের এপিপি ও বিশিষ্ট্য আইনজীবি রায়হান চৌধুরীর রনি, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক উজ্জ্বল বিশ্বাস, সরল ইউনিয়ন পরিষদের সচিব হারুনুর রশিদ চৌধুরী, বাঁশখালী প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম মিরাজ, ইউপি সদস্য নাসরিন সোলতানা মিনু।

নগদ অর্থ প্রদানকালে চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী বলেন, দেশের দারিদ্রতা মোচন করতে প্রধানমন্ত্রী বহুমুখি প্রকল্প গ্রহণ করেছেন। দেশের প্রতিটি হতদরিদ্র মানুষকে ধীরে ধীরে কোন না কোন প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে।

ঘর-বাড়িহীন মানুষকে সরকার দিচ্ছে ঘর-বাড়ি, দরিদ্র শিক্ষার্থীদের দেয়া হচ্ছে উপবৃত্তি, বিধবাদের দেয়া হচ্ছে বয়স্কভাতা, মহিলাদের দেয়া হচ্ছে মাতৃত্বভাতা। এছাড়া বহুমুখী উন্নয়ন করে গ্রামকে রুপান্তর করা হচ্ছে শহরে।
সভায় আরো বক্তব্য রাখেন, রশিদ আহমদ, মো. সেলিম, মোস্তাক আহমদ, নুর মোহাম্মদ, মেহুরুন্নেছা বেগম, ইমরুল চৌধুরী ফাহিম, সরল ইউনিয়ন পরিষদের সহকারী মোহাম্মদ উল্লাহ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button