জেলার খবর

টাঙ্গাইলের মধুপুরে ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার

আঃ হামিদ, মধুপুর প্রতিনিধি-(টাঙ্গাইল)

টাঙ্গাইলের মধুপুরে ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার

টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের ধলপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত ইমান আলীর মেয়ে পলিমা বেগম নামে (৪০) এক নারীর মৃত দেহ উদ্ধার করেছে মধুপুর থানা পুলিশ।

এলাকাবাশী ও পারিবারিক সূত্রে জানা যায়, পলিমা বৃহস্পতিবার (১এপ্রিল) রাতে প্রতিদিনের ন্যায় বাড়ীতে ঘুমায়। সকাল বেলা তার কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা তার খোজ নিতে গেলে তাকে তার ঘরে না পেয়ে মোবাইল ফোনে যোগাযোগ করলে মোবাইল ফোনটি বন্ধ পায়।

পরে খোজা খোজির এক পর্যায়ে বাড়ীর পাশে ধান ক্ষেতে অর্ধউলঙ্গ অবস্থায় তার লাশ দেখতে পেয়ে মধুপুর থানায় সংবাদ দেয়।সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্হলে যায়। মৃত পলিমার ২মেয়ে ঢাকায় গার্মেন্সে কর্মরত এবং ছেলে নবম শ্রেণির ছাত্র সে মায়ের সাথেই থাকতো। বেশ কিছু দিন যাবত ছেলেটি তার বোনের বাসা ঢাকায় বেড়াতে গিয়েছে বলে জানা যায়। মৃত পলিমা বেশ কিছু দিন যাবত একাই বাড়ীতে বসবাস করত।

ঘটনা শুনে ঘটনা স্হল পরিদর্শন করছেন মধুপুর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) শাহিনা আক্তার, এস আই হুমায়ুন কবির ও কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ আলী। রিপোর্ট লেখা পর্যন্ত লাশ সেখানেই আছে এবং পুলিশ ঘটনা স্হল পরিদর্শন করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button