জেলার খবর

টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত

আঃ হামিদ ,মধুপুর, প্রতিনিধি-(টাঙ্গাইল)

টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত

মধুপুর উপজেলার মডেল ইউনিয়ন নামে পরিচিত ৫নং গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এবং আনিছুর রহমানের সভাপতিত্বে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলার সবচেয়ে বেশি উন্নয়ন মুলক কাজ করে টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান এবং যিনি সমাজে বিশেষ অবদানের জন্য সারা বাংলাদেশে ২য় শ্রেষ্ঠত্ব পুরস্কার অর্জন করেছেন সেই সফল চেয়ারম্যান গোলাম মোস্তফা খান বাবলু।

এ কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মজিবর রহমান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোতালেব হোসেন, কাদের বিএসসি সহ যুবলীগ ছাত্রলীগ ও অন্যান্য নেতৃবৃন্দ।

কর্মী সভায় সংক্ষিপ্ত বক্তব্যে চেয়ারম্যান গোলাম মোস্তফা খান বাবলু বলেন প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী গ্রামকে শহর হিসেবে গড়ে তুলতে হবে আর এরই ধারাবাহিকতায় আমি আপনাদের সহযোগিতায় এই গোলাবাড়ি ইউনিয়নকে নানানমুখী উন্নয়নের মাধ্যমে একটি আধুনিক যুগোপযোগী মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়েছি। এই ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের সবাইকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে।

কোন হাইব্রিড আওয়ামীলীগ যেন এই ইউনিয়নে প্রবেশ করে নিজেদের মধ্যে ফাটল ধরাতে না পারে সেই ক্ষেত্রে আমাদের এক হয়ে কাজ করতে হবে। এই আকস্মিক কর্মী সভায় প্রায় কয়েক হাজার নেতাকর্মী সমবেত হয় যা এই ইউনিয়নে বিরল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button