জেলার খবর

নোয়াখালীতে গৃহবধূ হত্যা মামলায় যুবকের আমৃত্যু কারাদণ্ড

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে গৃহবধূ হত্যা মামলায় যুবকের আমৃত্যু কারাদণ্ড

নোয়াখালী সদর উপজেলায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় আবদুর রহিম জাবেদ ওরফে আরিফ নামের এক যুবককে আমৃত্যু কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।রোববার বিকেলে নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক সৈয়দ ফখরুল আবেদীন এ আদেশ দেন।সাজা পাওয়া আব্দুর রহিমের বাড়ি সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের শুল্লকিয়া এলাকার চাড়–বানু গ্রামে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন গোলাম আকবর। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন আবদুর রহিম রাসেল।আদালত সূত্রে জানা যায়, নিহত ফারজানা আক্তার টুনি একই এলাকার আবদুল বাসেতের স্ত্রী।

২০১৫ সালের ১২ জুলাই তার গাছের একটি নারিকেল কুড়ানোকে কেন্দ্র করে একই এলাকার আরিফের সঙ্গে তার (টুনি) কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আরিফ ধারালো দা দিয়ে টুনির মাথায় একাধিক আঘাত করেন। আহত টুনিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরদিন টুনির বাবা নুরুল আমিন আবদুর রহিমের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় হত্যা মামলা করেন। তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা সুধারাম মডেল থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন।দীর্ঘদিন ধরে ১৭ জনের সাক্ষ্য নেয়া শেষে আদালত রোববার এই রায় দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button