জেলার খবর

পাইকগাছায় সন্তানের হাতে পিতা ও বড় মা মারপিটের শিকার

পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় সন্তানের হাতে পিতা ও বড় মা মারপিটের শিকার

খুলনার পাইকগাছায় জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে দ্বিতীয় স্ত্রীর সন্তান কর্তৃক মারপিটের শিকার হয়েছেন পিতা ও বড় মা। এ ঘটনায় বড় মা হাসিনা বেগম (৬০) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার রাত ৮ টার দিকে উপজেলা সদরের সেটেলমেন্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, পাইকগাছা পৌরসভার ৯নং ওয়ার্ডের শিববাটী গ্রামের সাহেব আলী গাজীর দু স্ত্রী হাসিনা বেগম (৬০) ও রহিমা বিবি (৪৫)। শিববাটী মৌজার জায়গা জমি নিয়ে দু- পক্ষের সন্তানদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

দ্বিতীয় পক্ষের বসত ভিটা প্রথম স্ত্রীর নামে লিখে দেয়ায় বিরোধটি প্রকট আকার ধারণ করে। এরই জের ধরে শনিবার রাত ৮টা দিকে উপজেলার সেটেলমেন্ট অফিসের সামনে পিতা ও বড় মাকে সামনে পেয়ে দ্বিতীয় স্ত্রীর সন্তান তুহিন গাজী ও সামিনুর গাজী তাদের মারপিট করে। এমন কি পিতা সাহেব আলীকে দড়ি দিয়ে বেঁধে ভ্যানের উপর ছুড়ে ফেলে দেয়। পুলিশ সংবাদ পেয়ে তার হাতের বাঁধন খুলে দেয় বলে সাহেব আলী জানায়। এসময় সাহেব আলীর প্রথম স্ত্রী হাসিনা আহত হলে তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে সাহেব আলীর দ্বিতীয় পক্ষের সন্তান সামিনুর গাজী জানায় আব্বা বা বড় মায়ের সাথে কোন প্রকার দু্র্ব্যাবহার করা হয়নি। আমাদের সম্পত্তি দেবে না বলে এভাবে মিথ্যা অভিযোগ করে আমাদের লোকের কাছে হেয় করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button