জেলার খবর

ত্রিশালে জিএম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

ত্রিশালে জিএম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল।

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার (২৫ জানুয়ারী) বিকেলে ত্রিশাল সরকারি নজরুল কলেজ হল রুমে উপজেলা জাতীয় পাটির সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার তপনের সঞ্চালনায়- প্রধান অতিথি বক্তব্য রাখেন, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহম্মেদ, বিশেষ অতিথি ছিলেন, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল সেলিম, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এড, আব্দুল বারেক, কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য কামাল হোসেন,জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু ও জেলা উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও ত্রিশাল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে নৌকার প্রার্থী নবী নেওয়াজ সরকার ও স্বতন্ত্র মেয়র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ দোয়া মাহফিলে যোগ দিয়ে জিএম কাদেরের রোগমুক্তি কামনা করে নিজেদের নির্বাচনী সহযোগীতা চেয়ে দোয়া চেয়েছেন। পরে জিএম কাদেরের রোগ মুক্তি চেয়ে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button