জেলার খবর

গাজীপুরের শ্রীপুরে মাদক ব্যসায়ী সুজনের বিরুদ্ধে স্ত্রী ছামিয়া’র থানায় অভিযোগ।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

গাজীপুরের শ্রীপুরে মাদক ব্যসায়ী সুজনের বিরুদ্ধে স্ত্রী ছামিয়া’র থানায় অভিযোগ।

গাজীপুরের শ্রীপুরে মাদক ব্যবসায়ী মোঃ সুজন মিয়া (৩৫) এর বিরুদ্ধে ছামিয়ার শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

তেলিহাটি ইউনিয়ন মুলাইদ গ্রামের শহিদুল্লার মেয়ে ছামিয়া (২০), একেই গ্রামের লালমিয়ার ছেলে সুজন (৩৫) এর বিরুদ্ধে স্ত্রীদের দিয়ে মাদক ব্যবসা এবং একাধিক বিয়ে করে দেহব্যবসা সহ অসামাজিক কার্যকলাপ করে থাকেন বলে জানায় দাবীকৃত স্ত্রী ছামিয়া।

ছামিয়া বলেন, দীর্ঘ ৩ বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে প্রেমের সম্পর্ক করে দৈহিক সম্পর্কে বাধ্য করে অতঃপর আমি বিয়ের জন্য বললে ৩ মাস পূর্বে আমাকে বিয়ে করবে বলে একটা সাদা কাগজে স্বাক্ষর নেয়। মাওনা চৌরাস্তা আয়েশা মেডিকেলের অপরদিকে আবদুল মান্নান মিয়ার বাড়ীতে বাসা ভাড়া রেখে আমাকে দিয়ে জোরপূর্বক মাদক ব্যবসায় নামতে বাধ্য করে,আমি বুঝতে পেরে মাদক ব্যবসা থেকে সরে আসতে চাইলে আমাকে ছেড়ে দিবে বলে হুমকি প্রধান করেন এবং ২ লক্ষ টাকা যৌতুকের জন্য চাপ প্রয়োগ করেন। পড়ে জানতে পারি সুজন একজন মাদক ব্যবসায়ী ৪/৫ টি বিয়ে করেছেন এবং সকল স্ত্রীদের দিয়ে মাদক ব্যবসা করতে বাধ্য করেন।

ছামিয়া আরও বলেন, সুজনের চাচা উবাইদুল কাদেরের স্ত্রী রিতুকে পরকীয়ার ফাঁদে ফেলে অতঃপর চাচীকে বিয়ে করেন সুজন এবং মাদক ব্যবসা করতে বাধ্য করেন। এমনিই ভাবে নয়নের স্ত্রী রোজিনাকেও প্রেমের ফাঁদে ফেলে মাদক ব্যবসায় নামিয়ে দেয় সুজন। সুজনের মাদক ব্যবসা ও দেহব্যবসা পশ্চিম মুলাইদ গ্রাম থেকে বিস্তর হয়ে গাজীপুর জেলা সহ পাশে ময়মনসিংহ জেলায় সয়লাব। সুজনের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে বলে জানা যায়।

এই বিষয়ে পশ্চিম মুলাইদ গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সুমি (১৬) বলেন, সুজন একজন মাদক ব্যবসায়ী এবং অনেক গুলো মেয়েদের জীবন সে নষ্ট করেছে।

একেই গ্রামের মৃত্যু, মাদু মিয়ার মেয়ে মাহফুজা বলেন,সুজন একজন লম্পট দুশ্চরিত্র মেয়েদের দিয়ে জোরপূর্বক দেহব্যবসা করায়।

এই বিষয়ে সুজন মিয়া মুঠোফোনে প্রতিবেদককে জানান,ছামিয়া আক্তার নামে সে কাউকে চিনেননা বলে ফোন বন্ধ করে দেয় একাধিকবার চেষ্টা করেও সুজনকে পাওয়া যায়নি।

এই বিষয়ে সুজনের মায়ের সাথে কথা বলে জানা যায়,আমার ছেলে বাড়ীতে সবসময় থাকেনা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অনেক দিনের জন্য চলে যায়। আপনারা যে মেয়েটির কথা বলছেন সেই মেয়েটি আমাদের এলাকার কিন্তু মেয়েটির সাথে আমার ছেলের কোন সম্পর্ক নাই। ৫ টি স্ত্রীর কথা জানতে চাইলে তিনি বলেন,আমার ছেলে ৫ টি বিয়ে করেননি আমার জানামতে ২ টি বিয়ে করেছেন প্রয়োজনবোধে সে আরও বিয়ে করবে তাতে দোষের কিছু দেখিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button