জেলার খবর

পাট ও বস্ত্র মন্ত্রী গাজীর নির্দেশে ও মেয়র হাসিনা গাজীর উদ্যেগে করোনা ২য় ধাপের জন্য মাস্ক ও সাবান বিতরণ।

সাহাদাৎ হোসেন শাহিন, জেলা প্রতিনিধি-(নারায়ণগঞ্জ)

পাট ও বস্ত্র মন্ত্রী গাজীর নির্দেশে ও মেয়র হাসিনা গাজীর উদ্যেগে করোনা ২য় ধাপের জন্য মাস্ক ও সাবান বিতরণ।

নারায়ণগঞ্জের রুপগঞ্জে মঙ্গলবার বিকালে তারাব পৌরসভার ৬নং ওয়ার্ডে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও তারাব পৌর মেয়র হাসিনা গাজীর পক্ষ থেকে যুবলীগের আয়োজনে করোনার দ্বিতীয় প্রাদুর্ভাব মোকাবিলায় জনসাধারণের হাতে মাস্ক ও সাবান তুলে দেওয়া হয়।

এ সময় সচেতনতা মূলক বক্তব্যে তারাব পৌর যুগ্নসাধারণ সম্পাদক যুবলীগ নেতা জাকারিয়া বলেন, বিশ্বব্যাপি করোনার দ্বিতীয় ঢেউ লক্ষ করা যাচ্ছে। এ সময় আমাদের আরো বেশী সচেতন হওয়া খুব জরুরী।

সচেতনতাই পারে করোনা থেকে আমাদের রক্ষা করতে। মেয়র হাসিনা গাজীর নির্দেশে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ জনগণ কে সচেতন করে আবার করোনার ভারি বাতাস বইছে সবাই কে মেয়রের আদেশ উপদেশ মেনে চলতে হবে তাই মাস্ক ও সাবান ব্যবহার করতে হবে।

প্রথম থাক্কা আমরা মোকাবিলা করতে পেরেছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও সহযোগিতায় তার সঠিক পরামর্শ মানার কারণে প্রথম আঘাত সামলাতে পেরেছি ২য় ধাপেও সবাই কে মোকাবিলা করে যেতে হবে , মাস্ক ও সাবান বিতরণে আরো উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগ নেতা মাহাবুব আলম ভূঁইয়া, তারাব পৌর আওয়ামী সাংগঠনিক সম্পাদক মামুন ভূঁইয়া ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ৬ নং ওয়ার্ডের সিনিয়র সহ সভাপতি শাহাদাৎ হোসেন শাহীন ভূঁইয়া,ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া লিথেন, যুবলীগ নেতা এমি ভূঁইয়া, স্বপন মোল্লা, মামুন মিয়া, শওকত সাউদ, এমদাদ ভূঁইয়া সহ আরো অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button