জাতীয়

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ এর মতবিনিময় সভা।

সাহাদাৎ হোসেন শাহীন।

রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ এর মতবিনিময় সভা।

রুরাল জার্নালিস্ট আরজেএফ এর মতবিনিময় সভায় সাংবাদিকদের মাঝে বক্তব্যঃ রাখেন এস এম জহিরুল ইসলাম চেয়ারম্যান ও সিনিয়র সাংবাদিক দৈনিক আমার বার্তা তিনি বলেন। চোখ মেললেই দেখা যায় খবরের পাতায় নিউজ চ্যানেলে অনলাইনে ফেসবুকে সাংবাদিক নির্যাতন হামলা মামলা।
তাহলে কি?
সাংবাদিকরা ভাঙা কুলা
রাষ্ট্রের বোঝা
তাহলে কেনো সাংবাদিকদের উপর এতো নির্যাতন
সবার ঐক্যবদ্ধতা খুবই প্রয়োজন! সারা দেশে সাংবাদিক সংগঠনদের ঐক্যবদ্ধভাবে শক্ত অবস্থানে থাকতে হবে আর নয় সাংবাদিক নির্যাতন অনেক হইছে।

মাননীয় সরকারের প্রতি আহ্বান সাংবাদিক নির্যাতনকারীদের কঠিন থেকে কঠিনতর শাস্তির ব্যবস্থা করা! সাংবাদিকরা হচ্ছে রাষ্ট্রের আয়না।

আর যেনো না হয় সাংবাদিক নির্যাতন হামলা মামলা। এ যেনো অপরাধী দেশ্বদ্রহী দুর্নীতি সমরাজ্যরা হয়ে যাচ্ছে হায়না। সাংবাদিকরাই হচ্ছে দেশ প্রেমিক রাষ্ট্র সৈনিক কলম যুদ্ধা জাতির বিবেক। সরকারেরসহ যুদ্ধ।
রুরাল জার্নালিস্ট আরজেএফ সাংবাদিক সংগঠন একটি ঐক্যবদ্ধ সাংবাদিক সংগঠন সাংবাদিক বান্ধব শক্তিশালী সংগঠন।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেনঃ চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম।

যুগ্নসাধারন সম্পাদক শাওন আরজেএফ, সামাল মাহমুদ অতিরিক্ত মহা সচিব,সাংগঠনিক সম্পাদক মিল্টন খন্দকার, স্থানীয় পরিষদ সদস্য ফাতেমা,আরজেএফ, ইসমাইল হোসেন রকি পচার সম্পাদক আরজেএফ কেন্দ্রীয় ও ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদ সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি, সাহাদাৎ হোসেন শাহীন নারায়ণগঞ্জ সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য,সাংবাদিক জুয়েলসহ আরো অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button