জেলার খবর

রূপগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শোকাহত আগষ্ট শোক সভা উপলক্ষে পথসভা অনুষ্ঠিত।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

রূপগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শোকাহত আগষ্ট শোক সভা উপলক্ষে পথসভা অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার (২৫ আগষ্ট ২০২০খ্রিঃ) গোলাকান্দাইল,রুপগঞ্জ,নারায়ণগঞ্জে ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন ৭৫’র ১৫ই আগষ্টে জাতির পিতাকে স্বপরিবারে হত্যা,৩ নভেম্বর জাতীয় চার নেতা কে কারা অভ্যন্তরে হত্যা, ২০০৪ সালের ২১ শে আগষ্টে গ্রেনেড হামলা করে ২৪ জন নেতাকর্মীকে হত্যা!

এ সকল হত্যাকান্ডে জড়িত খুনীরা একই সূত্রে গাঁথা! হত্যাকারীরা এক ও অভিন্ন!তিনি জাতির কাছে তাদের মুখোশ উন্মোচন করার দাবী জানান।

প্রধান বক্তা সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর বাবু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা ও জেলহত্যার নেপথ্য নায়ক খুনী জিয়ার মরোনোত্তর বিচার এবং ২১ শে আগষ্টের বর্বোরচিত গ্রেনেড হামলায় জড়িত তারেক, বাবর, আব্দুস সালাম পিন্টু গংদের দ্রুত বিচারের দাবী করেন।

তিনি বলেন দেশরত্ন শেখ হাসিনা বৈশ্বিক করোনা মহামারী ও ভয়াবহ বন্যায় ও দিনরাত অক্লান্ত পরিশ্রম করে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন! দূর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলমান রেখেছেন। দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল সায়েম, উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন আহমেদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button