বিনোদন

রাতভর নাচ-গান শেষে সকালেই ঢাকা ছাড়লেন সানি লিওন

গতকাল অনুষ্ঠিত হলো গান বাংলা চ্যানেলের কর্ণধার তাপস-মুন্নির মেয়ের বিবাহ পরবর্তী সংবর্ধনার আয়োজন। এই্ আয়োজনে অংশ নিতে বলিউড থেকে উড়ে এসেছিলেন সানি লিওনি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার, নারগিস ফাখরি, কাটা লাগার শেফালি ও কণ্ঠশিল্পী কৈলাস খের। শনিবার (১২ মার্চ) রাজধানীর একশ ফিট এলাকার শেফ টেবিল কনভেনশন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে শুধু বলিউডের না এসেছিলেন টালিউডের একঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন নুসরাত জাহান ও তার স্বামী যশ দাশগুপ্ত এবং মিমি চক্রবর্তী। এদের মধ্যে শুধু সানিকেই খবরের শিরোনাম হতে দেখা যায়। ঢাকার বিমাবন্দরে নেমেই সানি জানিয়ে দেন বাংলাদেশে তার অবস্থানের খবর। কিন্তু বাকিরা অনেকটা গোপনেই ঢাকায় আসেন। তারা রাতভর নাচ-গান শেষে সকালেই ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন বলিউড ও টলিউড তারকারা।

তাপস-মুন্নির পারিবারিক ওই আয়োজনে অংশ নিয়ে উল্লাসে মেতেছিলেন প্রায় সারা রাত। নেচে-গেয়ে মাতিয়ে যান তারা। অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপস সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা রীতিমতো ভাইরাল! ভিডিওতে কণ্ঠশিল্পী ঐশীর কণ্ঠে গাওয়া দুষ্টু পোলাপাইন’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে সানিকে। সঙ্গে ছিলেন ঢাকার একঝাক শিল্পী।

উল্লেখ্য, বলিউড ও টলিডউ থেকে যারা এই আয়োজনে আসেন তারা সবই তাপস-মুন্নির প্রতিষ্ঠান এম রেকর্ডস থেকে প্রকাশিত গানের মিউজিকের সঙ্গে সম্পৃক্ত। সানি লিওনি, নারগিস ফাখরি,নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী প্রতিষ্ঠানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button