জেলার খবর

ধামরাইয়ে আলাদিনস্ জেনারেল হাসপাতাল এর শুভ উদ্বোধন করেন বেনজীর আহমদ এমপি

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে আলাদিনস্ জেনারেল হাসপাতাল এর শুভ উদ্বোধন করেন বেনজীর আহমদ এমপি

ঢাকার ধামরাইয়ে ব্যক্তি মালিকানাধীন আলাদিনস্ জেনারেল হাসপাতাল এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৫অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের জয়পুরা বাসষ্ট্যান্ডের পূর্বপাশে আলাদিন নামের ব্যক্তি মালিকানাধীন একটি আধুনিক মানের জেনারেল হাসপাতালের উদ্বোধন করা হয়।

আলাদিনস্ জেনারেল হাসপাতাল এর চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে ও কেক কেটে উদ্বোধন করেন ঢাকা-২০ ধামরাই আসনের আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা. উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ. মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান মো খালেদ মাসুদ খান লান্টু, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মাহ্জাবিন পিয়াংকা, কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী কালিপদ সরকার প্রমুখ।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মাহ্জাবিন প্রিয়াংকা বলেন. আমি আমার দেশের মানুষের চিকিৎসা সেবা পৌছিয়ে দেওয়ার জন্য বাড়ীর পাশে একটি ডিজিটাল হাসপাতাল করেছি।যাতে করে দেশের মানুষ সহজে চিকিৎসা সেবা পেতে পারে। তিনি আরো বলেন প্রথম ৬ মাস শতকরা ২০ ভাগ ছাড় দিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button