জেলার খবর

সেনবাগে আওয়ামীলীগ নেতার স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে আওয়ামীলীগ নেতার স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭ নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মরহুম জিয়াউল হক জিয়া স্মরণে শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সেবারহাট বাজারে এক শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে,২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জোবায়ের হোসেন এর সভাপতিত্বে ও ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জাহেদ ভুঁইয়ার পরিচালনায় উক্ত শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ৭ নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল হক,মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য গিয়াস উদ্দিন,মাষ্টার আশুতোষ ভৌমিক,আওয়ামীলীগ নেতা আলো,জাহাঙ্গীর আলম,ডাক্তার জামাল উদ্দিন,যুবলীগ নেতা সোহাগ ভান্ডারী,যুবলীগ নেতা হুসাইন রাজু, নুর নবী রুবেল,জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আরিফুল ইসলাম,ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম মিশু,জাহিদুল ইসলাম আমান,রিয়াদ মিয়াজী,সাঈদী হাসান বাবু,মরহুম জিয়াউল হক জিয়ার কনিষ্ঠ পুত্র পাভেল,ফয়েজ আহাম্মদ তুহিন সহ অনেকেই।

মিলাদ মাহফিল এ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সেবার হাট বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ মনির হোসেন।

অনুষ্ঠান শেষে সকলে জিয়াউল হক জিয়ার রাজনৈতিক ও কর্মময় জীবনের স্মৃতিচারণ করে ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button