জেলার খবর

রাজশাহী বিভাগে ৮০ জন পুলিশ সদস্য করোনা জয় করেছেন।

তানভীর ইসলাম রাজু, বগুড়া প্রতিনিধি-ঃ

রাজশাহী বিভাগে ৮০ জন পুলিশ সদস্য করোনা জয় করেছেন।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে গোটা বিশ্ব এখন ভিত-সংকোচিত । সারা বিশ্বে করোনায় মারা গেছেন বহু মানুষ । তবে এই করোনার সাথে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে কাজ করেছেন ডাক্তার, পুলিশ, সাংবাদিক । এই সম্মুখ সারির অন্যতম যোদ্ধা বাংলাদেশ পুলিশ সদস্যরা । এর মধ্যে অনেক পুলিশ সদস্য করোনায় মারা গেছেন । আক্রান্ত হয়েছেন অনেক পুলিশ। তবে রাজশাহী বিভাগের আটটি জেলায় সুস্থ হয়েছেন প্রায় ৮০ জন পুলিশ সদস্য ।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী রেঞ্জ কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার সাকিব হোসাইন ।

বৃহস্পতিবার (১৮ জুন) পর্যন্ত রাজশাহী রেঞ্জের আট জেলার বিভিন্ন ইউনিটের ৮০ জন পুলিশ সদস্য করোনাভাইরাস জয় করে নিজ নিজ কর্মস্থলে ফিরেছেন। এর মধ্যে বিভিন্ন পদমর্যাদার ৭৫ জন পুরুষ পুলিশ সদস্য ও পাঁচজন নারী পুলিশ সদস্য রয়েছেন।

আক্রান্ত পুলিশ সদস্যরা বিভিন্ন জেলা পুলিশ হাসপাতালগুলোতে চিকিৎসা সেবা গ্রহণ করেছেন। পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) একে এম হাফিজ আক্তারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে তাদের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তিনি সব সময় আট জেলার পুলিশ সুপারদের (এসপি) করোনা প্রতিরোধে করণীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেছেন।

কোভিড-১৯ রোগ থেকে সুস্থ হওয়া সকল পুলিশ সদস্যদের অভিনন্দন জানিয়েছেন ডিআইজি একেএম হাফিজ আক্তার। বর্তমানে যারা আক্রান্ত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন তাদেরও দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button