জেলার খবর

নোয়াখালীতে ডিবির হাতে এক নারী সহ ৩ মাদক কারবারি আটক

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে ডিবির হাতে এক নারী সহ ৩ মাদক কারবারি আটক

নোয়াখালীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ তিন মাদক কারবারিকে আটক করেছে।

আটকৃতরা হচ্ছে,সুধারাম উপজেলার নোয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মো.হারুনুর রশিদের মেয়ে নার্গিস আক্তার ওরফে নিপু (৩০), সেনবাগ উপজেলার সাবেক এমপি আবদুস সোবহানের বাড়ির মৃত ছায়েদুল হক পাটোয়ারীর ছেলে মো.আনোয়ার হোসেন শিপন (৪২), কাবিলপুর ইউনিয়নের বেলালের বাড়ির আলী আকবরের ছেলে মো.হামিদুর রশীদ লস্কর (২৭)।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হবে। এর আগে,সোমবার সন্ধ্যায় জেলার সুধারাম ও সেনবাগ উপজেলায় অভিযান চালিয়ে মাদক কারবারিকে আটক করে ডিবি পুলিশ।

গোয়েন্দা পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার দিকে মাদক কারবারি নার্গিস আক্তার ওরফে নিপুকে নোয়াখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের মধুসুদনপুর এলাকার মুন হাসপাতালের সামনে থেকে ১০০ পিস ইয়াবা সহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে ৯টি মামলা রয়েছে।অপরদিকে, সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউপির ৩নম্বর ওয়ার্ডের বেলালের বাড়ি থেকে ৫৫ পিস ইয়াবাসহ শিপন ও লস্করকে গ্রেফতার করা হয়। শিপনের বিরুদ্ধে অস্ত্র আইনে ১টি ও মাদক আইনে ১টি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button