জেলার খবর

বেগমগঞ্জে সিএনজি চালককে অপহরণ করে মুক্তিপণ দাবি,গ্রেফতার ৪,অপহৃত উদ্ধার

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

বেগমগঞ্জে সিএনজি চালককে অপহরণ করে মুক্তিপণ দাবি,গ্রেফতার ৪,অপহৃত উদ্ধার

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে অপহৃত মহিউদ্দিন হেঞ্জু নামে সিএনজি চালিত এক অটোরিকশা চালককে উদ্ধার করে চার অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, সোমবার দিবাগত রাত ২টার দিকে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব-১১।
গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জের মিয়াপুর গ্রামের ইয়াছিন আরাফাত ইমন,একই গ্রামের শাহরিয়ার হোসেন শাওন,লাকুড়িয়া গ্রামের শামীম চৌধুরী ও গ্রামের ফাজিলপুর গ্রামের হৃদয়।

স্থানীয় সূত্র জানায়, গত সোমবার সকাল পৌনে ১০টার দিকে স্থানীয় আমিন বাজার থেকে বাড়ি ফেরার পথে উপজেলার মিয়াপুর গ্রাম থেকে এই অপহরণরে ঘটনা ঘটে।এক পর্যায়ে অপহরণকারী ইমন ও সাগর হেঞ্জুর ভাইয়ের ফোনে কল দিয়ে ৫০ং হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

বিষয়টি অপহরণের শিকার হেঞ্জুর ভাই র‌্যাবকে অবহিত করলে সোমবার সোয়া ৭টার দিকে গোফরান কন্ট্রাক্টর বাড়ির পেছনের জঙ্গলে অভিযান চালিয়ে হেঞ্জুকে উদ্ধার করে। একই সাথে চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১১, সিপিসি-৩ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন জানান, এ ঘটনায় অপহৃত অটোচালক ছয়জনকে আসামি করে একটি মামলা করেছেন। এ ঘটনায় জড়িত অপর দুইজনকে গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button