জেলার খবর

নরসিংদী জেলা পরিষদের উদ্যোগে রায়পুরাতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

সাাদ্দাম উদ্দন রাজ, নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদী জেলা পরিষদের উদ্যোগে রায়পুরাতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

নরসিংদীর রায়পুরায় কোভিড-১৯ এর ২য় ঢেউ মোকাবেলায় কর্মহীন মানুষের মাঝে জেলা পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছ। গত মঙ্গলবার (১৬ জুন) বিকালে উপজেলার দুইটি স্থানে ৩ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মতিন ভূঞা।

বিতরণ কালে তিনি বলেন, আমি আপনাদের জন্য যে-সব খাদ্য সামগ্রী বিতরণ করতে যাচ্ছি এই সবের কোন কিছুই আমার নিজের টাকায় নিয়া আসি নাই। এই খাদ্য সামগ্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাধ্যমে আপনাদের জন্য পাঠিয়েছেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে ভাবে আপনাদের সহযোগিতা করে যাচ্ছে, আপনাদেরকেও তাকে ভোট দিয়ে সহযোগিতা করতে হবে তাহলেই দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম, সহকারী প্রকৌশলী মোঃ নুরুল আলম চৌধুরী, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী মাহবুব আলম শাহীন, উপজেলা আওয়ামীলীগ সদস্য হাজী হাসান জামিল বাদল, পৌর যুবলীগ সভাপতি মো: আনোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য আব্দুল মোতালিব, সদস্য মোহাম্মদ সাইফুর রহমান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button