জেলার খবর

সরকারী নির্দেশনা মানছে না যশোর মনিরামপুর কেশবপুর রোডের গনপরিবহন কতৃপক্ষ

আবদুল্লাহ আল মামুন, মনিরামপুর উপজেলা প্রতিনিধি-(যশোর)

সরকারী নির্দেশনা মানছে না যশোর মনিরামপুর কেশবপুর রোডের গনপরিবহন কতৃপক্ষ

যশোর মনিরামপুর কেশবপুর চুকনগর রোডের গনপরিবহনে অতিরিক্ত গাদাগাদি করে যাত্রী উঠানো হচ্ছে এবং নেয়া হচ্ছে ডবল ভাড়া মানছে না সরকারী নির্দেশনা মুখে নাই মাস্ক নাই সাস্থ্যবিধি সামাজিক দুরত্ব।

করোনা ভাইরাস মহামারীর কারনে গনপরিবহনে সীমিত পরিসরে যাত্রী নিয়ে ৬৯/: ভাড়া বাড়ানো হয়েছিল।
কিন্তু বর্তমানে যশোর মনিরামপুর কেশবপুর চুকনগর রোডের গনপরিবহনে অতিরিক্ত গাদাগাদি করে যাত্রী নেয়া হচ্ছে এবং ডবল ভাড়া গুনতে হচ্ছে সাধারণ যাত্রীদের এতে করে সবাই গনপরিবহনের কতৃপক্ষের উপর ক্ষীপ্ত হয়ে এই অনিয়ম থেকে পরিত্রাণ চায়।

সরেজমিনে আজ ১৫জুন মঙ্গলবার সকাল ১০ টার দিকে মনিরামপুর থেকে গাড়িতে উঠে দেখা যায় গাড়িতে গাদাগাদি করে যাত্রী নেয়া হয়েছে এবং ডবল ভাড়া গুনতে হচ্ছে সবাইকে। কেন বাড়তি ভাড়া বাড়ানো হয়েছে এবিষয়ে জানতে চাইলে গাড়ির সুপারভাইজার বলেন সবাই যে নিয়মে চলছে আমরাও একই নিয়মে চলছি। মানা হচ্ছে না সরকারী নির্দেশনা সাস্থ্যবিধি সামাজিক দুরত্ব

এই বিষয়ে যাত্রীদের নিকট জানতে চাইলে তারা মন্তব্য করেন গাড়িতে সাস্থ্যবিধি সামাজিক দুরত্ব বজায় রেখে একছিটে একজন যাত্রী নিয়ে ডবল ভাড়া নেয়ার কথা কিন্তু এরা গাদাগাদি করে যাত্রী নিয়ে আবার ডবল ভাড়া নিচ্ছে এটা অনিয়ম এথেকে আমরা পরিত্রাণ চায় এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button