খেলাধুলা

বগুড়ায় জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বিকাশ চন্দ্র, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে অনুর্ধব-১৭’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে ২’রা জুন বুধবার বিকেলে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়ন ও সোনাতলা পৌরসভা এ দুটি দল অংশগ্রহন করে।

এ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও খেলাটির শুভ উদ্বোধন করেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন। আরো বক্তব্য রাখেন, উপজেলা ক্রিড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহি অফিসার সাদিয়া আফরিন, পৌর মেয়র আলহাজ জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু, থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান শামছুল হক মন্ডল প্রমূখ।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, ক্রিড়া সংস্থার সহ-সভাপতি মশিউর রহমান রানা, সাধারন সম্পাদক তাহেরুল ইসলাম তাহের, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুর রশিদ সোহেল, ফিদা হাসান খান টিটো, সাংগঠনিক সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, সকল পৌর কাউন্সিলর, দলীয় অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রিড়ামোদী দর্শক। নির্ধারিত ৬০ মিনিটের এ খেলায় কোন পক্ষই গোল করতে না পারায় ট্রাইবেকারে তেকানী চুকাইনগর ইউনিয়ন সোনাতলা পৌরসভাকে ৩-১ গোলে পরাজিত করে জেলা পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেন।

খেলাটি পরিচালনা করেন,বালুয়াহাট উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিষয়ক শিক্ষক শাহীনুর আলম শাহিন। তাকে সহযোগিতা করেন, অবসর প্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল মিয়া, ড.এনামুল হক ডিগ্রী কলেজের শরীর চর্চা বিষয়ক শিক্ষক আনারুল কবির ও জাহানাবাদ আলিম মাদ্রাসার শরীর চর্চা বিষয়ক শিক্ষক আল-আমিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button