জাতীয়

আন্তরিক অভিনন্দন হাওর পাড়ের মেধাবী প্রিয় মুখ রাখি দাস

বিজয় চন্দ্র সরকার, জেলা প্রতিনিধি-(কিশোরগঞ্জ)

আন্তরিক অভিনন্দন হাওর পাড়ের মেধাবী প্রিয় মুখ রাখি দাস

অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত হওয়ায় নিজেদের গর্বিত অনুভব করছি।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রেড-৬) পদে পদোন্নতি পেয়েছেন সুনামগঞ্জের দিরাই পৌরসদরের হারানপুর গ্রামের বাসিন্দা রাখী রানী দাস, বিপি- ৮৫১৪১৬৬২৯৩। তিনি ওই গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রতি রঞ্জন দাস ও সহকারী শিক্ষকা লিপিকা দস্তিদারের মেয়ে।

রবিবার ০২ মে ২০২১ তারিখে স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে রাখী রানী দাস সহ ১০৫ জন সহকারী পুলিশ সুপারকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রদান করা হয়।

এরআগে ৩৩ তম বিসিএসে সহকারী পুলিশ সুপার পদে বাংলাদেশ পুলিশে নিয়োগ পান রাখী রানী দাস। তিনি বর্তমানে সিলেট মেট্রোপলিটন পুলিশের মহানগর পুলিশ কমিশনারের কার্যালয়ে কর্মরত আছেন।

রাখী রানী দাস দিরাই মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেন। এরপর দিরাই সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে অষ্টম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি ও একই বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি সম্পন্ন করেন। রাখী রানী দাস সিলেট সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে প্রথম বিভাগে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন আন্তবিশ্ববিদ্যালয় সঙ্গীত প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করেন তিনি।

রাখী রানী দাসের উত্তরোত্তর সফলতা কামনায় সবার আশীর্বাদ কামনা করেছেন তাঁর পিতামাতা রতি রঞ্জন দাস ও লিপিকা দস্তিদার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button