জেলার খবর

আশার আলো উত্তর জগৎসার সংগঠনের উদ্যোগে ১০০ পরিবারে মাঝে ঈদ উপহার বিতরন

মো.আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

আশার আলো উত্তর জগৎসার সংগঠনের উদ্যোগে ১০০ পরিবারে মাঝে ঈদ উপহার বিতরন

ব্রাহ্মণবাড়িয়া সদর মাছিহাতা ইউনিয়নের আশার আলো উত্তর জগৎসার সংগঠনের উদ্যোগে গ্রামের দুঃস্থ ও অসহায় প্রায় ১০০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সকালে সংগঠনের সদস্যরা উপস্থিত থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন আশার আলো উত্তর জগৎ সার সংগঠনের সভাপতি নাঈম চৌধুরী, সাধারণ সম্পাদক জাবেদুর রহমান সহ সাংগঠনের সকল সদস্যরা ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠনের সদস্যরা বলেন,পবিত্র মাহে রমজান উপলক্ষ সংগঠনের সদস্যদের পক্ষ থেকে ১০০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি।আমাদের গ্রামের প্রবাসী সহ তরুন সদস্যদের নিয়ে সংগঠন টি প্রতিষ্ঠিত করেছি, সংগঠনের মাধ্যমে গ্রামের অসহায়দের সহযোগীতা সহ গ্রামের উন্নয়ন মূলক কাজ করেছি। আমাদের জন্য সকলে দোয়া করবেন আমরা যেন ভবিষ্যতে আমাদের সংগঠনের মাধ্যমে সামাজিক উন্নয়ন মূলক কাজ করে যেতে পারি।

সদস্যরা আরও বলেন ভবিষ্যতে আরো বড় পরিসরে আয়োজন করবো,আর যারা দেশ এবং প্রবাসী থেকে এই আয়োজনের সাথে আর্থিক এবং শারিরীক পরিশ্রম করে সার্বিক সহযোগীতা করেছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞত, এবং দোয়া করি আল্লাহ্ তাদেরকে নেক হায়াৎ দান করেন এবং মনের নেক ভাসনাগুলো পূরণ করুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button